fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূলের সন্ত্রাস-সহ রাজ্যে আইন শৃঙ্খলা অবনতি ও পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগে সাহেবগঞ্জ থানায় ডেপুটেশন বিজেপির

নিজস্ব প্রতিনিধি, দিনহাটা: তৃণমূলের সন্ত্রাসের পাশাপাশি রাজ্য সরকারের বিরুদ্ধে আইন শৃঙ্খলার অবনতি ও পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে দিনহাটার সাহেবগঞ্জ থানায় বিক্ষোভ দেখিয়ে ডেপুটেশন দিল বিজেপি। দলের পক্ষ থেকে দিনহাটা ২ ব্লকে মঙ্গলবার এই কর্মসূচী পালিত হয়। এদিনের এই কর্মসূচিতে নেতৃত্ব দেন বিজেপির দিনহাটা বিধানসভা এলাকার সংযোজক সুধাংশু কুমার রায়, বিজেপির সংখ্যালঘু সেলের জেলা নেতা আনোয়ার হোসেন, কল্যান সরকার, বিনয় রায় সরকার, মৃদুল ঈশর সহ অন্যান্যরা।

এদিনের এই কর্মসূচি সম্পর্কে বিজেপি নেতা আনোয়ার হোসেন বলেন, সারা রাজ্য জুড়ে তৃণমূলের হার্মাদরা সন্ত্রাস চালাচ্ছে। সারা রাজ্যের মতোই দিনহাটা ২ নম্বর ব্লকের বিভিন্ন এলাকাতে আইন শৃঙ্খলা তলানিতে। এই আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ নিষ্ক্রিয়। তারা তৃণমূলের দলদাসে পরিণত হয়েছে। কিন্তু গ্রামের সাধারণ মানুষ অশান্তি চায়না, তারা চায় শান্তি। এই শান্তি রক্ষার দাবিতে বিজেপি আন্দোলন শুরু করেছে। শান্তি না ফেরা পর্যন্ত আন্দোলন চলবে।

এদিন এই বিক্ষোভ চলার সময় বিজেপির এক প্রতিনিধি দল সাহেবগঞ্জ থানার ওসির সঙ্গে দেখা করে তার হাতে ডেপুটেশনের কপি তুলে দেন। এর আগে খারুভাজ বিজেপি কার্যালয়ের সামনে থেকে একটি বিশাল মিছিল এলাকা পরিক্রমা করে সাহেবগঞ্জ থানার সামনে জমায়েত হয়। সেখানে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থকরা। এদিনের এই কর্মসূচিতে দিনহাটা ২ নম্বর ব্লকের বিভিন্ন এলাকার বিজেপি কর্মী সমর্থকরা অংশ নেন।

Related Articles

Back to top button
Close