fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শারদ উৎসব উপলক্ষে শিমুরালিতে বিজেপির বস্ত্র বিতরণ

শ্যামল কান্তি বিশ্বাস, রানাঘাট: আসন্ন শারদ উৎসবকে কেন্দ্র করে সমাজের সর্বস্তরের নাগরিক বৃন্দের মধ্যে বিভাজনকে দূরে সরিয়ে সামঞ্জস্যপূর্ণ সম্প্রীতির বাতাবরণ প্রতিষ্ঠার লক্ষ্যে বিজেপির অভিনব প্রয়াস। আর্থিক ভাবে পিছিয়ে পড়া জনসাধারণের মধ্যে পুজোর জন্য বস্ত্র বিতরণ করা হল। ১৩ অক্টোবর নদিয়ার শিমুরালিতে এই বিশেষ মহতী অনুষ্ঠানের আয়োজন করল বিজেপির শিমুরালি স্থানীয় নেতৃত্ব। সমাজকে অভিনব বার্তা দিতে বিজেপি নেতৃত্বের এই প্রয়াসে খুশি এলাকার সর্বস্তরের জনগণ। সাংসদ জগন্নাথ সরকার সহ এশিয়াডে সোনাজয়ী প্রাক্তন সাংসদ তথা বিজেপি রাজ্য কমিটির সদস্যা জ্যোতিন্ময়ী সিকদারের উপস্থিতিতে অনুষ্ঠানটি চিত্রাকষক হয়ে ওঠে।

এদিন অনুষ্ঠানকে কেন্দ্র করে ব্যাপক জনসমাগম ঘটে। করোনা আবহে লকডাউন বলবৎ সহ সুদূর প্রসারী হওয়ায় জেলার শ্রমজীবী প্রান্তিক মানুষের আয়-ইনকাম এখন তলানিতে ঠেকেছে। বিজেপির পক্ষ থেকে ছেলেমেয়ে সহ পরিবারের সকলকে নিয়ে নুতন পোশাক পরিচ্ছদে পুজো দেখার সুযোগ করে দেওয়ার এরা সকলেই খুশি। বিজেপি নেতৃত্বের এহেন প্রচেষ্টাকে সাধূবাদ জানিয়েছে উপস্থিত সকলে।

এছাড়াও ভারতীয় জনতা মহিলা মোর্চা, নদীয়া জেলা দক্ষিণ বিষ্ণুপুর ৪২ নং জেডপি-র উদ্দোগে এদিন এলাকার দরিদ্র দুঃস্থ নাগরিক বৃন্দের মধ্যে পূজাবস্ত্র বিতরণ করা হয়। শারদ উৎসবকে সামনে রেখে চাকদাহ তাতলা স্কুল মাঠে আয়োজিত এই অনুষ্ঠানকে কেন্দ্র করে এলাকায় জনমানসে ব্যাপক সাড়া ফেলে দেয়। আজকের কর্মসূচিতে প্রধান অতিথির আসন অলংকৃত করেন সাংসদ জগন্নাথ সরকার।

Related Articles

Back to top button
Close