fbpx
অসমহেডলাইন

বিজেপি বৈষম্যের রাজনীতিতে বিশ্বাসী নয়, সুস্মিতাকে বিঁধলেন আমিনুল

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: দীর্ঘ বিরতির পর ফের প্রাক্তন সাংসদ সুস্মিতা দেবকে বিঁধলেন উপাধ্যক্ষ তথা সোনাইর বিধায়ক আমিনুল হক লস্কর। শিলচরের প্রাক্তন সাংসদের পাঁচ বছর কার্যাকালে সাংসদ তহবিলের পঁচিশ কোটির সঠিক বাস্তবায়ন নিয়ে প্রশ্ন উত্থাপন উত্থাপন করেন তিনি। জনগণকে সাংসদ তহবিলের জিপি ভিত্তিক অংশ বের করে প্রতিটি জিপিতে কতটা কাজ হয়েছে একবার সেই হিসেব মিলিয়ে নেওয়ার আহ্বান জানান।

রবিবার দক্ষিণ সৈদপুর আটশ বাইশ নং এলপি স্কুলে আয়োজিত এক সভায় বক্তব্য রাখতে গিয়ে দক্ষিণ সৈদপুর জিপির জনতাকে এই আবেদন জানিয়ে আমিনুল বলেন, বিজেপি দল বিভেদ আর বৈষম্যের রাজনীতিতে বিশ্বাসী নয়।

আমিনুল তাঁর চার বছরের কার্যকালের খতিয়ান তুলে ধরে বলেন, সোনাইর সর্বত্রই উন্নয়নের জোয়ার বইছে। কোন জিপির মানুষ ভোট দিয়েছে আর কোন জিপির মানুষ দেননি সেই হিসেব না কষে সমগ্র সোনাই জুড়েই প্রকল্প বাস্তবায়ন ও সম উন্নয়ন সম্পন্ন হচ্ছে বলে স্পষ্ট করেন তিনি। দক্ষিণ সৈদপুরের জনতাকে তাঁর কাজের মূল্যায়নের ভিত্তিতে এবং কাজের নিরিখেই বিচার করার আহ্বান জানান। এদিনের সভায় উপস্থিত ছিলেন জিপি প্রতিনিধি তাহের আহমদ বড়ভুঁইয়া, বাহারুল ইসলাম বড়ভুঁইয়া, মাহমদ হোসেন লস্কর প্রমুখ।

উল্লেখ্য, রবিবার সৈদপুর জিপিতে চতুর্থদশ অর্থ কমিশনের আওতায় একধিক প্রকল্পের আনুষ্ঠানিক শিলান্যাস ও সূচনা করেন আমিনুল।

Related Articles

Back to top button
Close