fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাটোয়ায় বিশেষ বৈঠকে হরিয়ানার বিজেপির সংগঠন সাধারণ সম্পাদক (ওজিএস) রবীন্দ্র রাজু

নিজস্ব প্রতিনিধি, কাটোয়া ও কালনা: পূর্ব বর্ধমানে বিজেপির সাংগঠনিক কাটোয়া জেলার জেলা স্তরের নেতাদের নিয়ে বিশেষ বৈঠক করে গেলেন হরিয়ানার বিজেপির সংগঠন সাধারণ সম্পাদক (ওজিএস) রবীন্দ্র রাজু। বুধবার তিনি মোট তিনটি বৈঠক করেন৷ প্রথম বৈঠকটি করেন কালনা মহকুমা এলাকার সাতগেছিয়ায় দলীয় কার্যালয়ে। পরের দুটি বৈঠক করেন দুই দলীয় কর্মীর বাড়িতে। তার মধ্যে একটি ছিল সাতগেছিয়ায় । অপরটি কালনার কুরচি মোড়ে৷ বিধানসভা নির্বাচনের আগে দলীয় সংগঠনকে মজবুত করার বার্তা দেন হরিয়ানার বিজেপির এই বরিষ্ঠ নেতা।
২০২১ সালের বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসার বিষয়ে ইতিমধ্যে আশার কথা শুনিয়ে রেখেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির সর্বভারতীয় সাধারন সম্পাদক রাম মাধব। এই কারণে পশ্চিমবঙ্গকে বাড়তি গুরুত্ব দিচ্ছেন অমিত শাহ। দলীয় সংগঠনকে চাঙ্গা করতে তিনি যেমন মাঝে মাঝেই রাজ্যে আসছেন তেমনি এরাজ্যে আনাগোনা বাড়ছে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক দলের। সপ্তাহ খানেই আগে দক্ষিণবঙ্গ ও উত্তরবঙ্গ মিলিয়ে বিজেপির ৫ টি জোনে জেলা স্তরের নেতাদের নিয়ে বৈঠক করেন দলের পৃথক পাঁচ কেন্দ্রীয় পর্যবেক্ষক দলের সদস্যরা। মূলত বিধানসভা নির্বাচনের আগে দলের সংগঠনকে মজবুত করতে তাঁরা দলের বিভিন্ন জেলার পদাধিকারীদের বার্তা দেন। এরপর বুধবার ফের পূর্ব বর্ধমান জেলায় জেলাস্তরের নেতাদের নিয়ে বৈঠক করলেন কেন্দ্রীয় বিশেষ পর্যবেক্ষক হরিয়ানার বিজেপির বরিষ্ঠ নেতা রবীন্দ্র রাজু ।
জানা গেছে, তিনি সাংগঠিক কাটোয়া জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ, জেলার সম্পাদক, সাধারণ সম্পাদক ও জেলা কমিটির সদস্যরা ছাড়াও কাটোয়া, মন্তেশ্বর, কেতুগ্রাম বিধানসভার কনভেনার, কো-কনভেনর ও বিশেষ পদাধিকারীদের সঙ্গে তিন দফায় বৈঠক করেন। দলীয় সূত্রে খবর, বিধানসভা নির্বাচনের আগে দলের বুথস্তর থেকে সংগঠনকে চাঙ্গা করার নির্দেশ দেন বিজেপির এই কেন্দ্রীয় পর্যবেক্ষক। পাশাপাশি তিনি জেলার পদাধিকারীদের কার কি দায়িত্ব তা সবিস্তারে বুঝিয়ে বলেন বলে জানা গেছে।

Related Articles

Back to top button
Close