fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

ফের তৃণমূলের বিক্ষোভের মুখে পড়লেন বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু

তাপস মণ্ডল, হুগলি: ফের তৃণমূলের বিক্ষোভের মুখে পড়লেন বিজেপির রাজ্যের সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। রবিবার দুপুরে রিষরায় বিজেপির এক কার্যকর্তা দুলাল নাথের বাড়িতে যাচ্ছিলেন সায়ন্তন। সেই সময়ে বাইরের লোককে এলাকায় ঢুকতে দেওয়া যাবেনা। এই অভিযোগে সায়ন্তন বসুর গাড়ি ঘেড়াও করে বিক্ষোভ দেখাতে শুরু করে তৃণমূলের স্থানীয় নেতা কর্মীরা। ঘটনার খবর পেয়ে রিষরার মণ্ডল সভাপতি বিজয় পান্ডে নেতা কর্মীদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে হাজির হন। এই ঘটনায় ওই এলাকায় প্রবল উত্তেজনা শুরু হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় রিষরা থানার বিরাট পুলিশ বাহিনী। এরপর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে সায়ন্তন বসুকে ওই এলাকা থাকে বের করে দেয় বলে খবর।

সম্প্রতি, আমফান পরবর্তি পরিস্থিতিতে উত্তরপাড়ায় গিয়েছিলেন বিজেপির রাজ্যনেতা সায়ন্তন বসু। সেখানেও উপর হামলার অভিযোগ উঠেছিল তৃণমূল সমর্থকদের বিরুদ্ধে। ফের আবার এদিনের এই ঘটনায় প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে।

যদিও এই প্রসঙ্গে রিষরা মণ্ডলের বিজেপির সভাপতি বিজয় পান্ডে বলেন, তৃণমূলের পায়ের নিচের মাটি সরে গিয়েছে। ফলে তারা যেখানেই পারছে বিজেপি নেতাদের ঘিড়ে বিক্ষোভ দেখানোর রাজনীতি করছে।

শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের বলেন, সায়ন্তন বসু যেখান যায় সেখানেই গোলমাল পাকায়।

যদিও এই প্রসঙ্গে সায়ন্তন বসু সাংবাদিকদের জানিয়েছেন, আমি কল্যাণ বন্দ্যোপাধ্যায় প্রশ্নের কোনও উত্তর দেব না। উনি মানসিক ভাবে অসুস্থ।

 

Related Articles

Back to top button
Close