fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আমফানে ক্ষতিপূরণের নামের তালিকা নিয়ে বিজেপি তৃণমূল সংঘর্ষ, যখম ৪

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: আমফানে ক্ষতিপূরণের নামের তালিকা নিয়ে বিজেপি তৃণমূল সংঘর্ষ, ঘটনায় যখম হয়েছেন উভয় পক্ষের ৪ জন। ঘটনাটি ঘটেছে বশিরহাট মহাকুমার হাড়োয়া থানার কুলটি অঞ্চলের কামারগাতী গ্রামের ঘটনা। গতকাল রাত্রে আমফানের ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিলি ও ক্ষতিগ্রস্তদের নামের তালিকা তৈরি করছিল।

স্থানীয় বিজেপির বুথ সভাপতি রাধেশ্যাম মন্ডলের অভিযোগ, ওই একই গ্রামের তৃণমূলের পঞ্চায়েতের মেম্বার আতিয়ার মন্ডল তার দলবল নিয়ে চড়াও হয় বিজেপি নেতা রাধেশ্যাম মন্ডলের বাড়িতে। তাকে মারধর করা হয়, তার মা মনিবালা মন্ডল প্রতিবাদ করলে তার মাথা ফাটিয়ে দেয় তৃণমূল নেতা আতিয়ার মন্ডল। তার পাশাপাশি তৃণমূলের মেম্বার আতিয়ার মন্ডলের দাবি এটা পুরোটাই চক্রান্ত, এর সঙ্গে কোন রাজনৈতিক ঘটনা জড়িত নয়। এটা দুটো পরিবারের মধ্যে সংঘর্ষ একদিকে ত্রাণ।

অন্যদিকে ক্ষতিপূরণ নিয়ে গন্ডগোল হয়। বচসা মারধর বাড়ি ভাঙচুর সেটা পরবর্তীকালে রাজনৈতিক রং লাগাচ্ছে, জঘন্য রাজনীতি করছে বিজেপি। এই গন্ডগোলের মধ্যে প্রতিবেশী পরিবারের দুজনে আক্রান্ত হয়েছে। মোট চারজন বিজেপি নেতা সহ হাড়োয়া গ্রামীণ হাসপাতাল ভর্তি করা হয়েছে। কুলটি বুথ সভাপতি রাধেশ্যাম মন্ডল বেশ কয়েকজন তৃণমূল কর্মীর বিরুদ্ধে হাড়োয়া থানায় অভিযোগ করেছে।

অভিযোগের পাল্টা অভিযোগ করেছে তৃণমূল নেতৃত্ব। বিজেপি নেতা সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। হাড়োয়ার কামারগাতী গ্রামে এই ঘটনার জেরে উত্তপ্ত হয়ে রয়েছে। হাড়োয়া থানার পুলিশ তদন্ত শুরু করেছে। এর পিছনে পুরনো শত্রুতার জের, না জমি জমির বিবাদ, না রাজনৈতিক ঝামেলা সবটাই তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close