fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দুঃস্থ মানুষের হাতে বস্ত্র তুলে দিল বিজেপি

সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: সোমবার সন্ধ্যায় পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ডের তোলাপাড়ার চকে বিজেপির মেদিনীপুর শহর পূর্ব  মণ্ডল কমিটির উদ্যোগে বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে এলাকার শতাধিক দরিদ্র পরিবারের হাতে বস্ত্র তুলে দেওয়া হয়।

এই কর্মসূচিতে উপস্থিত থেকে দরিদ্র মানুষের হাতে বস্ত্র তুলে দেন বিজেপির পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক শংকর গুচ্ছাইত, মেদিনীপুর শহর পূর্ব মণ্ডল এর সভাপতি দেবাশীষ দাস, সাধারণ সম্পাদক অভিক চক্রবর্তী, সহ সভাপতি সজল জানা, শক্তিকেন্দ্র প্রমুখ বিপুল দা ও প্রতিটি বুথের সভাপতি ও মন্ডলের কার্যকর্তা গন। ওই অনুষ্ঠানে বিজেপির মেদিনীপুর শহর পূর্ব মণ্ডল কমিটির সভাপতি দেবাশীষ দাস বলেন  দুর্গা পুজোর আগে দরিদ্র পরিবারগুলির মুখে হাসি ফোটানোর জন্য দরিদ্র পরিবারগুলির হাতে নতুন বস্ত্র তুলে দেওয়ার জন্য দলের পক্ষ থেকে উদ্যোগ গ্রহণ করা হয়েছে ।

               আরও পড়ুন: অতিমারির আবহে সুখবর, কমছে যাত্রীবাহী বিমানের টিকিটের দাম

মেদিনীপুর শহর পূর্ব মন্ডলের প্রতিটি এলাকায় দলের পক্ষ থেকে দরিদ্র মানুষদের হাতে বস্ত্র তুলে দেওয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে ।তিনি বলেন করোনা পরিস্থিতিতে বহু মানুষ অসহায় অবস্থার মধ্যে রয়েছেন। তাই দুর্গাপূজার প্রাক্কালে তাদের হাতে দলের পক্ষ থেকে এই বস্ত্র তুলে দেওয়া হয়েছে। আগামী দিনেও দলের পক্ষ থেকে অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে মানুষকে সঙ্গে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করা হবে বলে তিনি জানান। বিজেপির উদ্যোগে খুশি ওই এলাকার দরিদ্র পরিবারগুলি বাসিন্দারা।

 

Related Articles

Back to top button
Close