fbpx
কলকাতাহেডলাইন

বাগবাজার গঙ্গার ঘাটে শহিদ বিজেপি কর্মীদের স্মৃতিতে তর্পণ অনুষ্ঠান বিজেপির

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শাসকদলের হিংসার ক্রমাগত শিকার হচ্ছেন বিজেপির কর্মী, সমর্থকরা। গত পঞ্চায়েত নির্বাচন থেকে এখনো পর্যন্ত শতাধিক বিজেপির কর্মী নিহত হয়েছেন। এইসব শহিদ কর্মীদের আত্মার শান্তি কামনায়  আজ বুধবার বাগবাজার গঙ্গার ঘাটে তর্পণের আয়োজন করেছে বিজেপি। মঙ্গলবার এই কর্মসূচি ঘোষণা করেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা।

বিজেপি রাজ্য দফতরে সাংবাদিক বৈঠকে তিনি বলেন, ”গত বছর মহালয়ার দিন আমাদের সর্বভারতীয় সভাপতি নাড্ডাজি শহিদ কর্মীদের আত্মার শান্তি কামনায় তর্পণ করেছিলেন। এবছর বুধবার বাগবাজার ঘাটে সকাল ১১ টা থেকে সাড়ে ১১ টায় মধ্যে শহিদ কর্মীদের স্মৃতির উদ্দেশ্যে তর্পণ হবে। রাজ্যের কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, আমি ও অন্যান্য নেতৃত্ব এই স্মরণ অনুষ্ঠানে যোগ দেবো।’ রাজ্যের রাজনৈতিক মহল অবশ্য মনে করছে নিছক তর্পণ অনুষ্ঠান নয়, শাসক দলের হিংসার রাজনীতিকে জনসমক্ষে তুলে ধরতেই এই কর্মসূচি।

আরও পড়ুন: বাম আমলের হদিশ না মেলা টাকায় উন্নয়ন করছে তৃণমূল: ফিরহাদ

বিজেপির কেন্দ্রীয় সম্পাদক এদিন কলেজে অনলাইনে ভর্তি প্রক্রিয়ায় ব্যাপক দুর্নীতি চলছে বলে অভিযোগ করেন। তিনি বলেন, ‘ মুখ্যমন্ত্রীর যদি সাহস থাকে হাইকোর্টের বর্তমান কোন বিচারপতিকে দিয়ে অনলাইন ভর্তির দুর্নীতির বিচার বিভাগীয় তদন্ত করান।’ তিনি এদিন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিভাজনের রাজনীতির অভিযোগ করে বলেন, ‘ নির্বাচনের আর পাঁচ মাস বাকি। এখন ৮ লক পুরোহিতদের মধ্যে বেছে বেছে ৮ হাজার পুরোহিতকে ভাতা দেওয়ার অর্থ কী? যেখানে বিজেপির বোর্ড রয়েছে সেখানে কেন্দ্রীয় প্রকল্পও রূপায়ণ করতে দেওয়া হচ্ছে না, উন্নয়ণমূলক কর্মসূচি নেওয়া হচ্ছে না। এই বিভাজনের রাজনীতি মানুষ পছন্দ করছে না। একুশে এর বদলা মানুষ নেবে।’

Related Articles

Back to top button
Close