fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

গনতন্ত্র বাঁচাতে বালুরঘাটে ধর্নায় বিজেপি, তৃণমূলকে ক্ষমতাচ্যুত করার ডাক সাংসদ সুকান্তের

নিজেস্ব প্রতিনিধি, বালুরঘাট: বাংলায় গণতন্ত্র বাঁচানোর দাবিতে বালুরঘাটে ধর্নায় বসল বিজেপি দল। একুশের বিধানসভা নির্বাচনে রাজ্যে তৃণমূলকে ক্ষমতাচ্যুত করার ডাক দিয়ে আন্দোলনে নামেন জেলা ও রাজ্য নেতৃত্ব। রাজ্য জুড়ে একের পর এক বিজেপি কর্মীদের উপর হামলা সহ আইন শৃঙ্খলার অবনতির প্রতিবাদে বিক্ষোভ দেখান নেতৃত্বরা।

বিজেপি নেতৃত্বের দাবি, পশ্চিমবঙ্গে গণতন্ত্র বলে কিছু অবশিষ্ট নেই। পরিবর্তনের আশায় মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দিয়েছিল। কিন্তু তাতে পরিস্থিতি আরও খারাপ হয়েছে। মানুষের কণ্ঠরোধ করা হচ্ছে। কেউ ফেসবুকে লাইক করলে পুলিশ তাঁকে তুলে নিয়ে গিয়ে অস্ত্র আইনে মামলা দিচ্ছে। বিরোধী দলের কর্মীরা শাসকদলের হাতে খুন হচ্ছেন। স্বাধীনতা দিবসে জাতীয় পতাকা তুলতে যাওয়ায় প্রাণ গিয়েছে বিজেপি কর্মীর। এই পরিস্থিতিতে হাত পা গুটিয়ে বসে থাকা সম্ভব নয়।তাই বাংলা ও বাংলার গনতন্ত্রকে বাচাতে বিজেপি এই অতিমারির মধ্যেও মানুষকে সজাগ করতে পথে নামতে বাধ্য হয়েছে।

বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার জানিয়েছেন, বেছে বেছে বিজেপি কর্মীদের ওপর হামলা করা হচ্ছে। মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গের মানুষদের পেছন থেকে ছুরি মেরেছেন। তিনি সরকারের কোটি কোটি টাকা অপচয় করে শুধু নিজের থাকবার ঘর করেছেন মাত্র। বাংলায় গনতন্ত্রকে ধ্বংস ও হত্যা করছেন মুখ্যমন্ত্রী। যার প্রতিবাদী তাদের আন্দোলন।

Related Articles

Back to top button
Close