fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সাংসদের হাত ধরে ছয় শতাধিক তৃণমূল কর্মী সমর্থকের  বিজেপিতে যোগদান

শ্যামল কান্তি বিশ্বাস, রানাঘাট: সাংসদ জগন্নাথ সরকারের হাত ধরে বিজেপিতে যোগদান কর্মসূচি অব্যাহত। নদীয়া দক্ষিণ এলাকার চারটি সভা থেকে প্রায় ছয় শতাধিক তৃণমূল সহ সিপিএমের কর্মী সমর্থক সাংসদ জগন্নাথ সরকারের হাত ধরে বিজেপিতে যোগদান করেন। প্রথম কর্মসূচি ছিল,বৈদ্যপুরে দলীয় কার্যকর্তাদের উদ্যোগে রক্তদান শিবির ও যোগদান কর্মসুচি। এখানকার যোগদানের ক্ষেত্রে উল্লেখযোগ্য ঘটনা ছিল যে,একটি যৌথ পরিবার থেকে ২৫ জন ভোটার সাংসদের হাত ধরে বিজেপি শিবিরে যোগদান কর্মসূচি।

[আরও পড়ুন- বউবাজারে বিপজ্জনক বাড়ি ভেঙে মৃত ১]

দ্বিতীয় কর্মীসভাটি হয় রাউতারি গ্ৰাম পঞ্চায়েতের তাতিগাছি গ্ৰামে।এখানে প্রায় তিন শতাধিক তৃনমূল সহ সিপিএমের কর্মী সমর্থক বিজেপিতে যোগদান করেন। তৃতীয় সভাটি হয় চাকদাহ শহরের রায় ভবনে। এখানেও যোগদানের ভিড় ছিল চোখে পড়ার মত। সাংসদ জগন্নাথ সরকার এক সাক্ষাৎকারে জানালেন যে, দিনের শেষ যোগদান কর্মসূচি আছে রানাঘাট শহরে। সেখানেও ভালো সাড়া মিলবে বলে তিনি দাবি করেন। শাসক দলের সীমাহীন সন্ত্রাস ও দুর্নীতির জন্য তৃনমূল দল ছেড়ে বিজেপিতে যোগদানের এত আগ্ৰহ  বলে সাংসদ জানান।

প্রসঙ্গত, নদীয়া জেলা জুড়ে প্রতিদিনই যোগদান কর্মসূচি চলছে। বিজেপির সভা ঘিরে সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত আগ্ৰহই প্রমান করে দেয় যে, রাজ্যের মানুষ আর তৃনমূলের অপশাসন বরদাস্ত করতে চাইছে না। দ্রুত অবস্থার পরিবর্তন চাইছে বলে দাবি করেন বিজেপি বিধায়ক আশীষ কুমার বিশ্বাস।

 

 

Related Articles

Back to top button
Close