fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূল ও সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দিলেন পাঁচশোর বেশি মহিলা কর্মী সমর্থক

বাবলু প্রামানিক,দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূল ও সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দিলেন পাঁচশোর বেশি মহিলা কর্মী সমর্থক। রবিবার দক্ষিণ ২৪ পরগনার সুভাষগ্রাম সংলগ্ন এলাকায় তৃণমূল ও সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দেয় ৫০০ জনের বেশী মহিলা কর্মী সমর্থক। ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী যে বিজেপির কর্মসূচি ছিল আজ তার শেষ দিন। শেষদিনে বিজেপির কর্মী-সমর্থকেরা মিলে সাধারণ মানুষের জন্য স্বাস্থ্য পরীক্ষা, স্বেচ্ছায় রক্তদান শিবির আয়োজন করেন। সেই রক্তদান শিবির অনুষ্ঠানে সিপিএম ও তৃণমূল ছেড়ে পাঁচশোর বেশি কর্মী সমর্থক ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন দক্ষিণ ২৪ পরগনা পূর্ব জেলার সভাপতি হরি কৃষ্ণ দত্ত। হরি কৃষ্ণ দত্ত বলেন “এই করোনা আবহের মধ্যে মানুষ বিজেপিকে ভালবাসে তাই সামাজিক দূরত্ব মেনে, মুখে মাক্স পড়ে বিজেপিতে যোগ দিলেন মহিলা কর্মী সমর্থকরা।

[আরও পড়ুন- সামাজিক দূরত্বকে থোড়াই কেয়ার! রবিবার দিনহাটার মাছ-মাংসের বাজারে উপচে পড়ল ভিড়]

তৃণমূল ধান্দাবাজ পার্টি। আমফান থেকে ১০০ দিনের কাজ সবটাই লুটেপুটে খাচ্ছে তৃণমূলের নেতা নেত্রীরা। সাধারণ জনগণ কিছু পাচ্ছেনা। সব লুটেপুটে খাচ্ছে তৃণমূলের নেতারা। মানুষ বুঝে গেছে তৃণমূল নামক এই০ রাজনৈতিক দল ধ্বংস হয়ে যাবে ২০২১ সালে।

এদিন করোনা আবহের মধ্যে ৪০০ জন বিজেপি কর্মী নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে করে রক্তদান করেন। দক্ষিণ ২৪ পরগনার পূর্ব জেলার সভাপতি হরি কৃষ্ণ দত্ত, জেলা সহ-সভাপতি বসন্ত সেটিয়া, জেলার ওবিসি মোর্চার সভাপতি শ্রী দেবব্রত দেবনাথ, রাজ্য ওবিসি মোর্চার টেস্ট কমিটির মেম্বার নন্দদুলাল চৌধুরী  ও জেলার ওবিসি মোর্চার জি এস শ্যামল দেবনাথ।

 

Related Articles

Back to top button
Close