fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপিতে যোগদান করল সংখ্যালঘু সম্প্রদায়ের ১০০ জন

বাবলু ব্যানার্জি, কোলাঘাটঃ ৭৪  তম স্বাধীনতা দিবসে পূর্ব মেদিনীপুর জেলার অধিকারী গড়ে ফের শাসকদলের ভাঙন । ওই এলাকার দুটি স্থানে প্রায় দেড়শ জন সংখ্যালঘু সম্প্রদায়ের কর্মী সমর্থক বিজেপির পতাকা হাতে তুলে নিলেন। কোলাঘাট ব্লকের গোপালনগর ও নহলাতে বিজেপির জেলা ও ব্লক স্তরের নেতৃত্বদের কাছ থেকে দলীয় পতাকা তুলে তুলে নিয়ে সংখ্যালঘু কর্মীরা বার্তা দিলেন মোদিজীর স্বপ্নকে পূরণ করার জন্য তাদের এই দলবদল। গোপালনগর পার্টি অফিসে বিজেপি সংখ্যালঘু সম্প্রদায়ের নেতা আলী আকবর এর নেতৃত্বে প্রায় ১০০ জন কর্মী যোগদান করলেন।

কোলাঘাট মন্ডলের সভাপতি বিশ্বনাথ রাম বলেন “শাসক দলের প্রতি বীতশ্রদ্ধ হয়ে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষজন আজ  বিজেপির পতাকা তলে আসতে শুরু করেছে।দিন যত যাবে এই সংখ্যাটা আরো বৃদ্ধি পাবে”।

দলবদল এর আগে এই অঞ্চলের নুগুরিয়া গ্রামে ৫০০ টি পরিবারের হাতে মিষ্টিমুখ সহযোগে প্রায় আড়াই হাজার মাস্ক তুলে দিলেন বিজেপির ব্লক স্তরের নেতৃত্বরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ রাম ছাড়া জেলা বিজেপির সম্পাদক দেবব্রত পট্টনায়েক, সংখ্যালঘু জেলা মোর্চার সভাপতি শেখ সাদ্দাম হোসেনসহ প্রমূখরা।

অন্যদিকে, এই ব্লকের নহলা গ্রামে বিজেপির পার্টি অফিস উদ্বোধন করলেন জেলা সভাপতি নবারুণ নায়েক। কয়েকটি গ্রাম থেকে জেলা সভাপতি নবারুণ নায়েকের হাত থেকে দলীয় পতাকা তুলে নিলেন সংখ্যালঘুর প্রায় ৫০জন কর্মী-সমর্থক।

নায়েকের দাবি, “অত্যাচারিত,নিপীড়িত,শোষিত, বঞ্চিত হওয়ার জন্য সাধারণ মানুষ থেকে সংখ্যালঘু মানুষরা বিজেপির পতাকার তলে আসবে”।

 

Related Articles

Back to top button
Close