fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

করোনা আক্রান্ত অগ্নিমিত্রা পল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনায় আক্রান্ত অগ্নিমিত্রা পল। রবিবার সকালে সামাজিক মাধ্যমে নিজেই এ খবর জানিয়েছেন বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী।

সূত্রের খবর, গত কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। করোনার উপসর্গও ছিল। এরপরই কোভিড টেস্ট করান। শনিবার রাতে রিপোর্ট এলে দেখা যায় তিনি কোভিড পজিটিভ। এরপরই তিনি সামাজিক মাধ্যমে নিজের অসুস্থতার খবর জানান। একইসঙ্গে তিনি অনুরোধ করেছেন গত ৫ দিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁরা যেন কোভিড পরীক্ষা করিয়ে নেন।

          আরও পড়ুন: বন্ধু ইজরায়েল সঙ্গে একজোট হয়ে অস্ত্র তৈরি করছে মোদি সরকার

এদিন তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘ এর আগে টেস্ট করিয়েছিলাম, নেগেটিভ এসেছিল। এবারে পজিটিভ এসেছে।আমি কোনরকম ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি হয়ে গিয়েছি। কারণ হঠাৎ বাড়াবাড়ি হয়ে গেলে মুশকিলে পড়ে যাব। সামনে নির্বাচন, অনেক কাজ। সুতরাং আমাকে তাড়াতাড়ি সুস্থ হতেই হবে।’ বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন।

প্রসঙ্গত, হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় সহ বিজেপির বেশ কিছু সাংসদ, নেতা এর আগে করোনায় আক্রান্ত হয়েছেন। অগ্নিমিত্রা কয়েকমাস আগেই বিজেপির মহিলা মোর্চার সভানেত্রীর দায়িত্ব নেওয়ার পর জেলায় জেলায় বিভিন্ন কর্মসূচিতে যোগ দিচ্ছিলেন। ফলে সংক্রমণের আশঙ্কা ছিলই।

Related Articles

Back to top button
Close