fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

আজমগড়ে দুষ্কৃতীদের গুলিতে খুন বিজেপি নেতা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফেরক খুন হলেন এক বিজেপি নেতা। গুলি করে হত্যা করা হল উত্তরপ্রদেশের এক বিজেপি নেতাকে। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে আজমগড়ের পাওয়াই থানা এলাকায় ক্ষেত্র পঞ্চায়েতের সদস্যকে গুলি করা খুন করা হয়। মৃত ওই বিজেপি কর্মীর নাম অর্জুন যাদব (৪০)। এদিকে তাদের খোঁজে চিরুনি তল্লাশি শুরু করেছে পুলিশ।

 

জানা গিয়েছে, জলদিপুর গ্রামের বাসিন্দা অর্জুনের পাওয়াই ক্রসিং-এর কাছে একটি আয়ুর্বেদিক ওষুধের দোকান ছিল। বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় তাকে খুন করা হয়। বাইকে চেপে এসে অতর্কিতে তাকে খুব কাছ থেকে লক্ষ করে গুলি চালিয়ে পালায় দুষ্কৃতীরা। বুকে গুলি লাগে অর্জুনের। তিনি রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। তাঁর গুলিবিদ্ধ হওয়ার খবর মুহূর্তে দাবানলের মতো ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। রাতের অন্ধকারেই লোকজন সেখানে জড়ো হতে শুরু করেন। এরপর খবর দেওয়া হয় পুলিশে।

 

বিরাট বাহিনী নিয়ে ঘটনাস্থলে যান আজমগড়ের (গ্রামীণ) পুলিশ সুপার সিদ্ধার্থ কুমার ও ফুলপুরের সিও রাজেশ কুমার। এরই মধ্যে গ্রামবাসীরা ও অর্জুনের আত্মীয়রা তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করান। সেখানে প্রাথমিক চিকিত্‍‌সার পর তাঁকে ফুলপুর ট্রমা সেন্টারে রেফার করা হয়। অবস্থার অবনতি হচ্ছে দেখে সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় ডিভিশনাল হাসপাতালে। সেখানে নিয়ে যাওয়ার পরই ডাক্তাররা তাঁকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।

গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশে। অর্জুনকে খুন করার কারণ এখনও স্পষ্ট নয়। আজমগড়ের পুলিশসুপার সুধীর কুমার সিং জানিয়েছেন, মৃত্যুর কারণ বোঝার জন্য মৃতের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে তথ্য সংগ্রহ করা হচ্ছে।

Related Articles

Back to top button
Close