fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূলের শারদ শুভেচ্ছার ব্যানারের বানানে ভূল ধরিয়ে আক্রমণ বিজেপি নেতার

নিজস্ব সংবাদদাতা, রানাঘাট : ক্ষমতাচ্যুত হওয়ার আগে এই ধরনের ছোটখাটো ভূল হওয়াটাই স্বাভাবিক,এই ছোট্ট ঘটনায় সংকেত দিচ্ছে তৃণমূলের বিদায় আসন্ন, মন্তব্য বিজেপির শান্তিপুর শহর মন্ডলের সভাপতি বিপ্লব করের। জনবহুল শান্তিপুর শহরের প্রাণকেন্দ্র, ডাকঘর বাসস্ট্যান্ড সংলগ্ন রবীন্দ্র কানন পার্কের রেলিং এর গায়ে শারদ এবং দীপাবলি উৎসব কে কেন্দ্র করে বিভিন্ন রাজনৈতিক দল ও ব্যাবসায়িক প্রতিষ্ঠানের বিজ্ঞাপন জ্বলজ্বল করছে।

 

এদের মধ্যে একটি বিজ্ঞাপন সম্পর্কে মানুষের বিরুপ প্রতিক্রিয়া সহ মন্তব্য মুখে মুখে। বিজ্ঞাপন টি শাসক তৃণমূল কংগ্রেসের গনসংগঠণ যুবা তৃনমূলের। রানাঘাট সাংগঠনিক জেলা তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে শারদ উৎসবের আন্তরিক শুভেচ্ছা জানিয়ে একটি হোডিং ব্যানার লাগানো হয়েছে। ব্যানারে মাঝখানে দুর্গা মায়ের মুখ সহ দুদিকে তৃনমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি জেলা যুব সভাপতির ছবি পর্যন্ত সব ঠিকই ছিল কিন্তু নিচের শেষ লাইনেই বড় বিপত্তি এবং যা নিয়ে বিরোধী রাজনৈতিক দল সহ পথ চলতি জনতার মধ্যে শোরগোল পড়ে গেছে।শেষ লাইনে লেখা, সৌজন্যে-“রাণাঘাটা সাংগঠনিক জেলা তৃণমূল যুব কংগ্রেস” , রানাঘাট না হয়ে লেখা হয়েছে রাণাঘাটা’। আর এই ভূলেই তৃণমূলের ছন্দ পতন, বিরোধীদের বাজিমাত।

বিষয়টি নিয়ে জেলা তৃণমূল নেতা শ্রীবাস সিকদার কে প্রশ্ন করা হলে তিনি জানান,বিষয়টি প্রেসের ভূল,মুল কপিতে লেখা ঠিকই ছিল, ছাপাখানা থেকে তাড়াহুড়ো করতে গিয়ে এই ভূলটা করেছে,এমনটাই সাফাই গেয়েছেন তৃণমূল নেতা শ্রীবাস সিকদার। ভূলটা ভূল ই এবং এই ভূলের দায় তৃণমূল দলকেই নিতে হবে, মত বিজেপি নেতা বিপ্লব করের।কিন্তু এই ছোট্ট ভূলে, দলের দায়িত্ববোধ, সচেতনতা, সমাজের প্রতি দায়বদ্ধতা অনেক কিছুই নির্ভর করে এবং প্রকাশ পেল।

Related Articles

Back to top button
Close