fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দাঁতনের চক ইসমাইলপুরে গৃহ সম্পর্ক অভিযান কর্মসূচিতে বিজেপি নেতা ধীমান কোলে

সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: দাঁতনের চক ইসমাইলপুরে গৃহ সম্পর্ক অভিযান কর্মসূচির সূচনা করলেন বিজেপি নেতা ধীমান কোলে। শনিবার পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন এক নম্বর ব্লকের চক ইসমাইলপুরে বিজেপি দলের পক্ষ থেকে গৃহ সম্পর্ক অভিযান কর্মসূচির আয়োজন করা হয়। ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য কমিটির সদস্য ধীমান কোলে, বিজেপি নেতা লক্ষীকান্ত জানা ও প্রদীপ দাস সহ দলের নেতৃবৃন্দ।
গৃহ সম্পর্ক অভিযানের সূচনা করে বিজেপির রাজ্য কমিটির সদস্য ধীমান কোলে বলেন, ‘কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধা থেকে বঞ্চিত বাংলার মানুষ। কেন্দ্র সরকারের প্রকল্প গুলি রূপায়ণ করতে দেওয়া হয়নি। কেন্দ্রীয় সরকারের প্রকল্পগুলি রাজ্য সরকার নিজেদের প্রকল্প বলে চালিয়ে যাচ্ছে। তাই গৃহ সম্পর্ক অভিযানের মাধ্যমে গ্রামে গ্রামে গিয়ে মানুষকে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পের সুফল সম্পর্কে তিনি জানান এবং রাজ্য সরকারের ব্যর্থতার কথা তুলে ধরছেন’।

তিনি বলেন লোকসভা নির্বাচনে এই এলাকার মানুষ বিজেপিকে আশীর্বাদ করেছিল তাই মেদিনীপুর লোকসভা কেন্দ্র থেকে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সাংসদ নির্বাচিত হয়ে দিল্লি গিয়েছেন। আগামী বিধানসভা নির্বাচনে দাঁতনের মানুষ বিজেপিকে সমর্থন করবে এবং সোনার বাংলা গড়তে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন।

আরও পড়ুন: তৃণমূলের তাণ্ডবলীলা বন্ধ না হলে হাত ও পা কেটে দেব, হুঁশিয়ারি সায়ন্তন বসুর

গ্রামে গ্রামে গিয়ে তিনি গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন এবং গৃহ সম্পর্ক অভিযান সম্পর্কে গ্রামবাসীদের বিস্তারিতভাবে জানান। ধীমান কোলেকে কাছে পেয়ে খুশি ওই এলাকার বিজেপির কর্মী ও সমর্থকরা।

Related Articles

Back to top button
Close