fbpx
দেশ

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বিজেপি নেত্রীর

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন বিজেপি নেত্রী এবং অভিনেত্রী সোনালি ফোগট। সোমবার রাতে গোয়ায় মৃত্যু হয় তাঁর। ৪১ বছর বয়সী সোনালি রাতে একটি রেস্তরাঁতে বসে খাবার খাওয়ার সময় নিজের কর্মীকে শারীরিক অস্বস্তির কথা জানিয়েছিলেন। এর পরেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।

শুটিংয়ের কাজে দুই দিনের জন্য গোয়া গিয়েছিলেন সোনালি। তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বিজেপি নেত্রীর। তবে এখনও মেডিক্যাল রিপোর্ট পর্যবেক্ষণ করা হচ্ছে।

দুঃসংবাদ পেয়ে সোনালি ফোগটের বাবা-মা হরিয়ানার ভুট্টান গ্রাম থেকে গোয়ার উদ্দেশে রওনা দিয়েছেন। ২০১৬ সালে একটি ফার্ম হাউসে মৃত্যু হয়েছিল সোনালির স্বামী সঞ্জয় ফোগটের।

ভারতে গত বিধানসভা নির্বাচনে হরিয়ানার আদমপুর কেন্দ্র থেকে বিজেপির টিকিটে ভোটে লড়েও হেরে যান সোনালি। কংগ্রেসের কুলদীপ বিষ্ণোইয়ের কাছে পরাজিত হন তিনি।

টিকটক তারকা হিসেবে খ্যাত সোনালি ফোগট বিগ বস ১৪-তে অংশ নিয়েছিলেন। মৃত্যুর কিছুক্ষণ আগেই ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তিনি। টুইটারে নিজের প্রোফাইল পিকচারও বদলান তিনি। সোনালির এক কন্যা বর্তমান।

Related Articles

Back to top button
Close