fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

চোপড়াকাণ্ডে জামিন! রাজ্যের বিরুদ্ধে আন্দোলনে নামার হুঁশিয়ারি জেলা সভাপতি সুরজিৎ সেনের

দীপঙ্কর দে, ইসলামপুর: চোপড়াকাণ্ডে জামিন পেয়ে শুক্রবার রাজ্যের বিরুদ্ধে আন্দোলনে  নামার হুঁশিয়ারি দিলেন উত্তর দিনাজপুর জেলা বিজেপির সহ সভাপতি সুরজিৎ সেন। ইসলামপুর আদালতের আইনজীবী তপন কুমার মন্ডল বলেন, চোপড়াকাণ্ডে এদিন ধৃত সুরজিৎ সেন, সুবোধ সরকার, নান্টু পাল, অভিজিৎ সিংহ ও জিতেন পালকে জামিনে মুক্তি দিয়েছে এসিজেএম কোর্টের বিচারক এডিজে অরূপ রায়। এদিকে এদিন সকাল থেকেই সুরজিৎ সেনের মুক্তির ঘটনাকে কেন্দ্র করে বিজেপি নেতাকর্মীদের উপস্থিতি লক্ষ্য করা যায় ইসলামপুর কোর্ট সহ ইসলামপুর সংশোধনাগার চত্বরে।

ইসলামপুর সংশোধনাগার থেকে সুরজিৎ সেন বের হতেই তাঁকে মাল্যদান ও মিষ্টিমুখ করানো হয় গেরুয়া শিবিরের পক্ষ থেকে। এদিন উপস্থিত ছিলেন বিজেপি নেতা চন্দন শেঠ, সুজন পাল, টাউন সভাপতি সন্দীপ ভট্টাচার্য, টাউন সম্পাদক চিত্রজিৎ রায়, দুলাল নন্দী, জেলা মুখপাত্র সৌমেন ঘোষ সহ অন্যান্যরা।

উল্লেখ্য, গত ১৫ আগস্ট চোপড়াকাণ্ডে বিজেপি জেলা সহ সভাপতি সুরজিৎ সেনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছিল ইসলামপুর থানার পুলিশ। সুরজিৎ সেন বলেন, তৃণমুলের ষড়যন্ত্রে একের পর এক জামিন খারিজ করানো হয়েছে। তা সত্ত্বেও আমাদের দলের নেতৃত্ব ও আইনজীবীদের পরিশ্রমে অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের জয় হয়েছে। যতদিন বাঁচব চোপড়ার ঘটনার গণতান্ত্রিক আন্দোলনে থাকব।

Related Articles

Back to top button
Close