fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূল নেতারা টাকার গন্ধ ছাড়া ঘুমাতে পারে না: জয়

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: সিপিএম চলে যাওয়ার সময় যেমন মাটি খুঁড়লে মানুষের হাড় পাওয়া যেত সেইরকম তৃণমুল চলে যাওয়ার পর মাটি খুঁড়লে টাকা পাওয়া যাবে। নেতারা টাকা ছাড়া কিছু বোঝেনা এমনকি টাকার গন্ধ ছাড়া এরা ঘুমাতে ও পারে না বলে দাবি করলেন বিজেপি নেতা জয় বন্দোপাধ্যায়।

 

 

মঙ্গলবার বিকেলে পাঁচলার বিকি হাকোলায় এক ডেপুটেশান দিতে গিয়ে এই কথা বলেন জয়।
এদিন জয় বলেন লোভ তৃণমুল নেতাদের মজ্জায় ঢুকে গেছে যার কারণেই চারিদিকে এত দূর্নীতি। এমনকি দলের নেতাদের এই দূর্নীতি নিয়ে দুই মন্ত্রীর মধ্যে বাকযুদ্ধ সর্ম্পকে জয় বলেন এরপরে তৃণমূলে গৃহযুদ্ধ লাগবে । তিনি সাধারন মানুষকে বলেন তৃণমূল নেতাদের এই লোভ বন্ধ করতে রাজ্যে বিজেপিকে ক্ষমতায় আনার আহবান জানান।

 

 

এদিন জয় বলেন দলের নেতাদের দূর্নীতির কারণে এখন তৃণমূল কর্মীরা মুখ্যমন্ত্রীর ছবির নীচে সততার প্রতীক কথাটা লিখতে ভয় পায়। করোনা আক্রান্তদের মৃত্যু নিয়ে এদিন জয় ক্ষোভ প্রকাশ করে বলেন যেখানে রাজ্যের একজন মহিলা মেজিস্ট্রেটের চিকিৎসার কোন ব্যবস্থা নেই সেখানে সাধারন মানুষ কিভাবে এই রাজ্যে চিকিৎসা পাবে। করোনা আক্রান্তদের চিকিৎসায় হাসপাতালে বেড সর্ম্পকে জয় অভিযোগ করেন রাজ্য সরকার হাসপাতালে বেডের যে পরিসংখ্যান দিচ্ছে বাস্তবে সেটা সঠিক নয় আর সেই কারণে রাজ্যের এই পরিস্থিতি। তিনি বলেন হাসপাতালে যেমন কোন বেড নেই সেরকম ওষূধ নেই কোন চিকিৎসা নেই এককথায় স্বাস্থ্য ব্যবস্থার কোন পরিকাঠামো নেই এই রাজ্যে।

 

 

শুধু চিকিৎসা ব্যবস্থা নয় শিক্ষা ব্যবস্থা নিয়েও রাজ্য সরকারকে একহাত নেন জয়। তিনি বলেন মেধাবী ছেলেরা এখানে ডাক্তারী পড়ার সূযোগ পায়না বড়লোকের ছেলেরা টাকা দিয়ে ডাক্তারী পড়ে। এদিনের এই ডেপুটেশানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপির হাওড়া গ্রামীন জেলার সহ সভাপতি ভবানী প্রসাদ রায়, জেলার প্রাক্তন সভাপতি অনুপম মল্লিক প্রমূখ।

Related Articles

Back to top button
Close