fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মেধাবী ছাত্রের পাশে থাকার আশ্বাস জয় বন্দ্যোপাধ্যায়ের

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: মাধ্যমিক পরীক্ষায় ষষ্ঠ স্থানাধিকারী উলুবেড়িয়া খড়িয়া ময়নাপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র সৌহার্দ্য পাত্রের পাশে থেকে তাকে সবরকম সাহায্যের আশ্বাস দিলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয় বন্দোপাধ্যায়।

 

বৃহস্পতিবার বিকালে জয় মেধাবী ছাত্রের বাড়িতে গিয়ে তাকে শুভেচ্ছা জানান এবং তার পাশে থাকার বার্তা দেন। এদিন জয় সৌহার্দকে বলেন তাকে এমনভাবে পড়াশুনা করতে হবে যাতে তার কাজের মাধ্যমে দেশ ও বাংলার উন্নতি হয়। এদিন জয় বলেন সৌহার্দ্যর ইচ্ছা নরেন্দ্রপুর রামকৃষ্ণ পড়াশুনা করার। আমি যেহেতু ওখানকার ছাত্র ছিলাম তাই ওকে বলেছি যদি কোন সমস্যা হয় তাহলে যেন সে আমাকে জানায়।

 

এদিন জয় এলাকার আরোও দুই মেধাবী ছাত্রের সঙ্গে দেখা করে তাদের শুভেচ্ছা জানান ও আগামীদিনে তাদের আরোও সাফল্য কামনা করেন। এদিন জয়ের সাথে সৌহার্দকে শুভেচ্ছা জানান বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সভাপতি শিবশঙ্কর বেজ।
অন্যদিকে এদিন সকালে সৌহার্দের বাড়িতে গিয়ে মেধাবী ছাত্রকে শুভেচ্ছা জানান বিধায়ক পুলক রায়। এদিন তিনি মেধাবী ছাত্রের হাতে পুস্প স্তবক ও উপহার তুলে দেন। এদিন বিধায়ক সৌহার্দের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং ছাত্রের পাশে থাকার আশ্বাস দেন।

Related Articles

Back to top button
Close