fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

মমতার পাড়ায় এসে গৃহ সম্পর্ক অভিযান, কালিঘাট মন্দিরে পুজো দেবেন জে.পি. নাড্ডা

শরণানন্দ দাস, কলকাতা: খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গড়ে হানা দিচ্ছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে.পি. নাড্ডা। বুধবার দুদিনের সফরে শহরে এসে মুখ্যমন্ত্রীর বিধানসভা কেন্দ্র ভবানীপুরের হরিশমুখার্জী রোডে গৃহসম্পর্ক অভিযান করবেন। একইসঙ্গে কালিঘাট মন্দিরে গিয়ে পুজো দেবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

রাজ্য বিজেপি দফতরের পক্ষ থেকে বুধবারের যে সফরসূচি জানানো হয়েছে দুপুর ১২ টায় দিল্লি থেকে কলকাতায় পৌঁছবেন। এরপর প্রথমেই যাবেন বিজেপির হেস্টিংস দফতরে। সেখানে থেকে ৯ টি জেলা দফতরের উদ্বোধন করবেন। এরপর বিকেল ৩ টে থেকে ৪ টে পর্যন্ত হরিশ মুখার্জি রোডে গৃহ সম্পর্ক অভিযান করবেন। ৩৭/২ হরিশ মুখার্জি রোডে থেকে সর্বভারতীয় সভাপতির কর্মসূচি শুরু হবে। বিকেল ৪ টে ৩৫ মিনিট থেকে ৪ টে ৫০ মিনিট পর্যন্ত তিনি কালীঘাট মন্দিরে পুজো দেবেন।

প্রসঙ্গত রাজ্যের’ দুয়ারে সরকারের ‘পাল্টা বিজেপি ‘আর নয় অন্যায় কর্মসূচি’ শুরু করেছে। সেই কর্মসূচির অঙ্গ হিসাবে বিজেপির সর্বভারতীয় সভাপতি মুখ্যমন্ত্রীর গড়ে ‘গৃহ সম্পর্ক’ অভিযানে অংশ নেবেন। বাড়ি বাড়ি ঘুরে ‘ আর নয় অন্যায়’ এর লিফলেট বিলি করবেন নাড্ডা। তৃণমূলের ব্যর্থতার ফিরিস্তি লেখা থাকবে লিফলেটে। পরের দিন ১০ ডিসেম্বর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র ডায়মন্ড হারবারে গিয়ে ‘ গৃহ সম্পর্ক অভিযান’ করবেন নাড্ডা। স্থানীয় মৎস্যজীবীদের সঙ্গে কথা বলবেন। একজন মৎস্যজীবীর বাড়িতে মধ্যাহ্ন ভোজন সারবেন।

আরও পড়ুন: উত্তপ্ত উপত্যকা, পুলওয়ামায় গুলির লড়াইয়ে খতম দুই জেহাদি

শাসকদলের ‘ দুয়ারে সরকার’ এর পাল্টা কর্মসূচি হিসাবে ‘ আর নয় অন্যায়’ কর্মসূচি নিয়ে ঝাঁপিয়েছে গেরুয়া শিবির। অভিযান শুরুর দিন শনিবার বাংলায় ছিলেন তিন কেন্দ্রীয় মন্ত্রী। এঁরা হলেন গজেন্দ্র সিং শেখাওয়াত, মনসুখ এল মাণ্ডভিয়া ও অর্জুন মুণ্ডা। বিজেপি সূত্রে খবর আগামী ১৫ দিনে আরও একাধিক কেন্দ্রীয় নেতা মন্ত্রীকে পাড়ায় পাড়ায়, বাড়িতে বাড়িতে লিফলেট হাতে প্রচারে দেখা যাবে।

 

Related Articles

Back to top button
Close