fbpx
আন্তর্জাতিককলকাতাদেশপশ্চিমবঙ্গহেডলাইন

ইমরান খান নিজের চরকায় তেল দিক, ভারতের মুসলিমরা বিজেপি আমলে ভালো আছে! কামাল হোসেন খান

মোকতার হোসেন মণ্ডল: ইমরান খান নিজের চরকায় তেল দিক, ভারতের মুসলিমরা বিজেপি আমলে ভালো আছে, এমনটাই মন্তব্য করলেন বিজেপির মাইনোরিটি মোর্চার রাজ্য সাধারণ সম্পাদক কামাল হোসেন খান।

আরব দুনিয়া ও পাকিস্তানে ভারতের বিজেপি শাসনে সংখ্যালঘু মুসলিম নির্যাতন, ইসলামোফোবিয়া নিয়ে আলোচনা প্রসঙ্গে তিনি এই মন্তব্য করেন।
ওই বিজেপি নেতা আরও বলেন,’ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের কাছে আবেদন ভারতবর্ষের আভ্যন্তরীণ বিষয় নিয়ে উনি মাথা না ঘামিয়ে পাকিস্তানের মানুষদের জন্য চিন্তা করুন, আর পাকিস্তানের যে সমস্ত সংখ্যালঘু হিন্দু আছে তাদেরকে কিভাবে সুরক্ষিত রাখা যায় সেই চেষ্টা করুন,এই মহামারী সময় পাকিস্তানের স্বাস্থ্য দপ্তর গুলিকে উন্নত পরিষেবা কিভাবে প্রদান করা যায় সেই বিষয়ে চিন্তা করুন।”

বিজেপির মাইনোরিটি মোর্চার রাজ্য সাধারণ সম্পাদক কামাল হোসেন খানের মন্তব্য, ‘এই করোনা মহামারির সময়ও পাকিস্তানি আতঙ্কবাদীদের দ্বারা ভারতবর্ষের ৫ জন জওয়ান আজ শহীদ হলেন, পাকিস্তান সবসময়ই চায় ভারতবর্ষের অভ্যন্তরে আতঙ্ক তৈরি করে ভারতবর্ষকে বিব্রত করতে। ভারতবর্ষ সব সময় পাকিস্তানকে সহযোগিতা করলেও পাকিস্তানি জঙ্গিদের দ্বারা ভারতবর্ষের সবসময় ক্ষতি হয়েছে। আর দেখেছি পাকিস্তানের প্রধানমন্ত্রীর হয়ে কংগ্রেসের নেতাদের এবং আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রীকেও একই সুরে কথা বলে প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করতে।”

তার আরও মন্তব্য, ‘ ২০১৪ সালের পর ভারতবর্ষ বিশ্বের কাছে আবার নতুনভাবে ধরা দিয়েছে মোদীজির নেতৃত্বে। এই সময় ভারতবর্ষের মুসলিমরা খুব নিরাপদেই আছেন। কিন্তু কিছু মুসলিম মোদিজীর বিরোধিতা করতে গিয়ে রাষ্ট্রের বিরোধিতা করছেন এবং পুরো মুসলিম সমাজকে সেই রাস্তায় নিয়ে যাওয়ার চেষ্টা করছেন। কিন্তু বর্তমান পরিস্থিতিতে মুসলিম সমাজের বেশিরভাগ মানুষই বুঝতে পেরেছেন মোদীজির নেতৃত্বেই মুসলিমরা সবচেয়ে সুরক্ষিত আছেন।”

Related Articles

Back to top button
Close