fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কৃষক সমাজের আমূল পরিবর্তন ঘটাতে কাজ করে চলেছেন বিজেপি নেতা মহাদেব সরকার

শ্যামল কান্তি বিশ্বাস: দায়িত্ব গ্রহণে পর থেকেই একের পর কর্মসূচির রূপায়ণের লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছেন কিষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার। কৃষক সম্মেলনে যোগ দিয়ে মহাদেববাবু জনগণের উদ্দেশে প্রধানমন্ত্রীর স্বপ্নের ভারত গড়ে তোলার পরিকল্পনাকে বাস্তবায়িত করার কথা তুলে ধরছেন।

এইভাবে বিভিন্ন পরিকল্পনাকে সামনে রেখে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনায় সাংগঠনিক কৃষক সম্মেলনে যোগ দিলেন কিষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার। এর আগে গতকাল মহাদেববাবুর সাংগঠনিক সভা ছিল কাঁথিতে, একই সঙ্গে দিঘা এবং তমলুকে ও সভা করেন তিনি। গত ১লা জুন কিষাণ মোর্চার রাজ্য সভাপতির দায়িত্ব গ্ৰহণের পর থেকেই বিরামহীন কর্মসূচির রূপরেখা তৈরি সহ সেই কাজ করে চলেছেন মহাদেববাবু। সংগঠনের খোলনলচে পাল্টে ফেলে কৃষক সংগঠনের আমূল পরিবর্তন ঘটাতে চলেছেন বিজেপি নেতা মহাদেব সরকার।
সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস কর্মসূচি রূপায়নের মধ্যদিয়ে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদির স্বপ্নের ভারত গড়ে তোলার সংকল্প নিয়ে অভিযান শুরু করেন তিনি। তার এই কর্মসূচি রূপায়ণে রাজ্য কিষাণ মোর্চার সদস্যরাও তার পাশে রয়েছেন।

আরও পড়ুন:করোনা সংক্রমণ আটকে দিতে পারে ডেঙ্গু!

কৃষকের আর্থ সামাজিক অবস্থার উন্নতি সহ সমস্ত দিক থেকে আমূল পরিবর্তন ঘটিয়ে কৃষিক্ষেত্রে জনজোয়ার সৃষ্টি সহ কৃষকের প্রতি রাজ্য সরকারের অনিহা সহ বঞ্চনার কথা সঠিক ভাবে জনতার দরবারে তুলে ধরাই এখন একমাত্র লক্ষ্য সংগঠনের। সেই লক্ষমাত্রাকে সামনে রেখে রাজ্যব্যাপি ব্লক ও জেলা স্তরে সাংগঠনিক বৈঠকে সহ সম্মেলনের আয়োজন করে চলেছেন তিনি।
সংগঠনকে ঢেলে সাজানোর লক্ষ্যে এক অভিনব প্রয়াস মহাদেববাবুর।

Related Articles

Back to top button
Close