fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দলীয় নেতা খুনে দোষীদের গ্রেফতারের দাবিতে হাসনাবাদ-বসিরহাট রাস্তা অবরোধ বিজেপির

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: হিঙ্গলগঞ্জ-এ বিজেপি নেতা খুনের ঘটনায় বসিরহাট ইটিন্ডা রোড হাসনাবাদ বনবিবি সেতু দীর্ঘক্ষন রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপি নেতা কর্মীরা।

উল্লেখ্য, কেন্দ্র সরকারের কৃষি সুরক্ষা বিল ও আমফান দুর্নীতি নিয়ে একটি পথ সভার হওয়ার কথা ছিল ১২ তারিখে। যদিও কিছু কারণ বশত ওই পথসভাটি বন্ধ হয়ে যায়।

এর পরে ১৩ তারিখ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপির দলীয় পতাকা, ব্যানার ফেস্টুন ছিড়ে রাস্তায় ফেলে দেয় । তারই প্রতিবাদ করে বিজেপি নেতৃত্ব। সেই সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি কর্মীদের ওপর চড়াও হয় মারধর করে লোহার রড, ধারালো অস্ত্র বাশ দিয়ে। এর ফলে ৫ জন বিজেপি কর্মী গুরুতর জখম হয়।

প্রথমে তাদেরকে যোগেজ গঞ্জ হাসপাতালে ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ায় বসিরহাট জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

তার মধ্যে মঙ্গলচণ্ডী গ্রামের ২৩৪ নম্বর বুথের সহ সভাপতি বছর ৫৩ রবীন্দ্রনাথ মন্ডলের বসিরহাট জেলা হাসপাতাল থেকে কলকাতা এস এস কে এম হাসপাতালে পাঠানো হয়। এরপর সোমবার ভোর রাতে এস এস কে এম হাসপাতালে ওই ভূত সভাপতির মৃত্যু হয়।

এই মৃত্যুর খবর গ্রামে পৌঁছতেই উত্তেজিত হয়ে পড়ে বিজেপি নেতা কর্মীরা। তারপর বিজেপি কর্মীর মৃতদেহ হাসনাবাদ বনবিবি সেতুর উপর রেখে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে বিজেপি কর্মী সমর্থকরা।

অন্যদিকে বসিরহাট জেলা বিজেপির সাংগঠনিক পক্ষ থেকে প্রচুর বিজেপি কর্মী সর্মথকরা ইটিন্ডা রোড অবরোধ করে বিক্ষোভ দেখায়, এই বিক্ষোভের ফলে ইটিন্ডা রোড পুরো পুরি স্তব্ধ হয়ে পরে। ঘটনাস্থলে বসিরহাট থানার পুলিশ এসে অবরোধকারীদের আশ্বাস দেয় অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করা হবে, এবং দোষীদের শাস্তি দেওয়া হবে। তার কিছুক্ষণ পর বিজেপি কর্মীরা সর্মথকরা অবরোধ তুলে নেয়।

Related Articles

Back to top button
Close