fbpx
কলকাতাহেডলাইন

২০২১ সালে রেড রোডে জাতীয় পতাকা তুলবে বিজেপি: রাহুল সিনহা

কর্মীদের হত্যা করে বিজেপিকে রোখা যাবে না

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আত্মবিশ্বাসী বিজেপি।২০২১শে রেড রোডে জাতীয় পতাকা তুলবে বিজেপি, চ্যালেঞ্জ ছুড়লেন রাহুল সিনহা। আগামী বিধানসভা নির্বাচনে বাংলায় বিজেপিই ক্ষমতা দখল করবে বলে আত্মবিশ্বাসী রহুল সিনহা। শনিবার স্বাধীনতা দিবসে তৃণমূলকে চ্যালেঞ্জ ছুড়লেন বিজেপির কেন্দ্রীয় নেতা রাহুল সিনহা। তিনি বলেন, ‘আগামী বছর রেড রোডে স্বাধীনতা দিবসে জাতীয় পতাকা আমরাই উত্তোলন করব’।

রাহুল বলেন, বিজেপি চলে ভারতীয় নীতিতে। ভারতের ইতিহাসকে মর্যাদা দেয়। এনিয়ে পাল্টা আক্রমণ শানিয়েছেন তৃণমূলের মন্ত্রী ফিরহাদ হাকিম। মোদিকে ‘হিন্দুত্বের প্রধানমন্ত্রী’ বলে কটাক্ষ করেন তিনি। রাহুলও তার পাল্টা জবাব দিয়েছেন।  আবারও মমতা বন্দ্যোপাধ্যায় নেতৃত্বাধীন সরকারকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন বিজেপি নেতা রাহুল সিনহা। স্বাধীনতা দিবসেও রাজনৈতিক আক্রমণ শানালেন শাসকদল তৃণমূলকে। বর্তমান রাজ্য সরকারকে নীতিহীন বলে তোপ দেগেছেন রাহুল সিনহা।   ২০২১ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূলকে হারিয়ে বাংলায় বিজেপির নেতৃত্বে সরকার তৈরি হবে আত্মবিশ্বাসী রাহুল। সরকারের একের পর এক নীতিহীন কার্যকলাপ রাজ্যের মানুষকে বিপদে ঠেলে দিচ্ছে বলেও অভিযোগ রাহুল সিনহার। শাসকদলকে কটাক্ষের সুরে এদিন রাহুল সিনহা বলেন, ‘নিজেদের গদির চিন্তা করা উচিত ওঁদের।’

বিজেপির নেতা কে যেভাবে হত্যা করা হয়েছে আমরা তার তীব্র নিন্দা করছি। আমরা সরকারের কাছে দাবি জানাচ্ছি দোষীদের অবিলম্বে গ্রেফতার করা হোক।  এদিন স্বাধীনতা দিবসের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন বিজেপি নেতা রাহুল সিনহা। তার কথায় রাজ্য সরকারের মদদেই বিজেপি নেতাকর্মীদের খুন করা হচ্ছে। তাই তাদের কাছে আবেদন জানানোর কোনো যৌক্তিকতা নেই। তবুও মানুষের কাছে এই প্রতিবাদ নিয়ে যাওয়ার জন্য আমরা চেষ্টা করব। মানুষকে সঙ্গে নিয়ে এর বিরুদ্ধে প্রতিবাদ কর্মসূচি নেওয়া হবে। আন্দোলন সংগঠিত করে রাজ্য সরকারের ওপর চাপ বাড়ানো হবে। তিনি বলেন বিজেপি কর্মীদের হত্যা করে বিজেপিকে কখনই রোখা যাবে না। এই কথাটা যেন তৃণমূল কংগ্রেস জেনে রাখে। রাজ্য সরকারের উদ্দেশ্যে আক্রমণ করে এই কথা বলেন রাহুল সিনহা।

আরও  পড়ুন: স্বাধীনতা দিবসের মঞ্চ থেকেই দেশবাসীকে রাম মন্দির তৈরির কাজ শুরুর শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

এরই পাশাপাশি এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে আবারও তোষণের রাজনীতি করার অভিযোগ তুলেছেন রাহুল সিনহা। ভোটব্যাঙ্ক বাঁচাতেই মমতা বন্দ্যোপাধ্যায় গোটা পশ্চিমবঙ্গজুড়ে তোষণের রাজনীতি চালাচ্ছেন বলেও অভিযোগ তুলেছেন রাহুল সিনহা। সংখ্যালঘুদের তোষণের অভিযোগ তোলেন তিনি। ফিরহাদকে পাকিস্তান পাঠানোর নিদান দেন রাহুল। বলেন, “ওর এখানে থাকার কোনও অধিকারই নেই।” দেশের করোনা পরিস্থিতি নিয়ে রাহুল সিনহা বলেন, সারা বিশ্বে করোনা বাঘের মতো থাবা দিচ্ছে। আর ভারতে এসে করোনা বিড়ালে পরিণত হয়েছে।

 

 

 

Related Articles

Back to top button
Close