fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পুলিশকে দিয়ে জুতো চাটা করাবোই, ফের হুঁশিয়ারী বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়ের

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: ফের পুলিশকে কড়া ভাষায় হুঁশিয়ারি দিলেন রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। রবিবার সন্ধ্যায় পূর্ব বর্ধমানের জামালপুরের ভেড়িলি এলাকায় অনুষ্ঠিত বিজেপির সভায় যোগ দিয়ে রাজু বাবু বলেন , ‘করোনার মধ্যেও তৃণমূল ও পুলিশ বিজেপি কর্মীদের উপর অত্যাচার চালাচ্ছে । মিথ্যা মামলায় পুলিশ বিজেপির লোকজনকে ফাঁসাচ্ছে। এই রাজ্যে কেউ জয় শ্রীরাম বললে পুলিশ গুলি চালাচ্ছে।

এরপরেই পুলিকে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন ‘,আবার বলে যাচ্ছি ২০২১ সালে বাংলায় বিজেপি ক্ষমতায় আসার পর আমারা পুলিশকে দিয়ে আমাদের জুতো চাটা করাবোই। ’ রাজু বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্য ঘিরে ফের রাজ্য রাজনীতিতে শোরগোল পড়েগিয়েছে ।

পুলিশের পাশাপাশি এদিন তৃণমূল নেত্রী ও তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও সুর চড়ান রাজু বন্দ্যোপাধ্যায় । তিনি বলেন , জামালপুর সহ গোটা পূর্ব বর্ধমান জেলায় প্রচুর বালি খদান রয়েছে । সেই সব বালি খাদান থেকে কাটমানি জেলার প্রতিটি থানায় যায়। এছাড়াও কালিঘাটে ও দিদির ভাইপোর কাছে বালির কাটমানি ও গরু পাচারের কাটমানি যায় বলে রাজু বাবু এদিন দাবি করেন।

একই সঙ্গে তিনি বলেন, ২০২১ সালে বাংলায় বিজেপি ক্ষমতায় আসার পর বিকাশ দুবের মত হাল হবে তৃণমূলের দুস্কৃতিদের । আব্বাস সিদ্দিকির প্রসঙ্গ তুলে রাজু বন্দ্যোপাধ্যায় বলেন ,তৃণমূল মুসলিম জন্য কিছুই করেনি । উল্টে তৃণমূলের রাজত্বে মুসলিমরা সবথেকে বেশি খুন হয়েছে। এই সত্য কথাটা আব্বাস সিদ্দিকি বলেছে বলে তৃণমূলের লোকজন আব্বাস সিদ্দিকিকে প্রাণে মেরে দিতে চাইছে। আর অন্যদিকে ক্ষমতায় টিকে থাকার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় মাওবাদি ছত্রধর মাহাতোকে তৃণমূলে বরণ করে নিয়েছে।

বিজেপি নেতার এই বক্তব্য প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের রাজ্যের মুখপত্র দেবু টুডু বলেন ,গণতন্ত্র ,সংবিধান , আইন কোন কিছুই বিজেপি নেতারা মানেন না ।ওরা অসভ্য বব্বরের দল বলেই বলছে পুলিশকে দিয়ে পায়ের জুতো চাটাবে ।আবার বলছে ত্ণমূলের লোকেদের বিকাশ দুবের মত ভুয়ো এনকাউন্টারে মারবে। দেবু বাবু বলেন, সাম্প্রদায়িক দলের নেতাদের কাছ থেকে যে ভাল কিছু আশা করা যায়না তা গোটা রাজ্যবাসী জানে। রাজনৈতিক ভাবে তৃণমূলের মোকাবিলা করতে না পেরে ওরা এখন শুধু তৃণমূল নেত্রীর নামে মিথ্যা ছড়াচ্ছে । ২০২১ সালেই রাজ্যবাসী বিজেপিকে যোগ্য জবাব দেবে।

Related Articles

Back to top button
Close