fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

“শুধরে যান, না হলে জেলের ভাত খেতে হবে”, তৃণমূল নেতাদের হুঁশিয়ারি বিজেপি নেতা রাজুর

সাথী প্রামানিক, পুরুলিয়া: আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূল প্রার্থীরা শুধু পরাজিতই নয় রাজ্য দখল করে ছড়ি ঘোরাবে বিজেপি। বিজেপি রাজ্য নেতাদের হুঁশিয়ারি অন্তত তেমনটাই ইঙ্গিত দিচ্ছে। বুধবার পুরুলিয়ার কাশীপুরের একটি বিধানসভা ভিত্তিক কর্মীসভায় বিজেপি সহ-সভাপতি তথা রাঢ় বঙ্গের পর্যবেক্ষক রাজু ব্যানার্জি তৃণমূল নেতাদের সতর্ক করেন। তিনি তৃণমূল নেতাদের নাম না করে মাফিয়া ডন বলে কটুক্তি করেন। তাঁদের হুঁশিয়ারি দিয়ে বলেন, ” দয়া করে শুধরে যান, না হলে জেলের ভাত খেতে হবে।” এই হুঁশিয়ারি সরাসরি নাম না করলেও কাশীপুরের তৃণমূল বিধায়ক তথা প্রভাবশালী নেতা স্বপন বেলথড়িয়ার দিকে আঙ্গুল তুলেন বিজেপি রাজ্য নেতা রাজু। এই মত জেলা রাজনৈতিক মহলের।

সভা শেষে তিনি উপস্থিত সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের জানান, “পুরুলিয়া পথ দেখিয়েছে। মানুষের সমর্থন নিয়ে এখানে তৃণমূল শূন্য করবো বিধানসভা নির্বাচনে।”

কাশীপুরের ওই কর্মীসভায় উপস্থিত ছিলেন রাঢ় বঙ্গের আহ্বায়ক পার্থ কুন্ডু , জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী এবং জেলা সাধারণ সম্পাদক কমলাকান্ত হাজরা, সম্পাদক আব্দুল আলীম আনসারী প্রমূখ । কাশীপুর বিধানসভার মন্ডল সম্পাদক মন্ডলী, শক্তি কেন্দ্রের প্রমুখ, ও ওই এলাকার জেলা নেতৃত্বকে নিয়ে ওই সভাটি অনুষ্ঠিত হয়। সবাই ২০২১ সালের বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে বেশ কিছু কর্মসূচি পালন করার জন্য নির্দেশ দেন রাঢ় বঙ্গের দুই নেতৃত্ব। এর মধ্যে উল্লেখযোগ্য হল, গৃহ সম্পর্ক অভিযান, ই-বুক ও সেবা সপ্তাহ পালন প্রভৃতি।

Related Articles

Back to top button
Close