fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

ভরসন্ধ্যায় টিটাগড় থানার অদূরে শুটআউট, দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু বিজেপি নেতার, উত্তেজনা বিস্তীর্ণ এলাকায়

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগণা: ভরসন্ধ্যায় টিটাগড় থানার অদূরে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল বিজেপি নেতার। ব্যারাকপুরের ওই বিজেপি নেতার নাম মণীশ শুক্ল। বাইপাসের এক বেসরকরি হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় তাঁর। ঘটনার পেছনে জড়িত রয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। এমনই অভিযোগ ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের। ঘটনাকে ঘিরে উত্তেজনা রয়েছে টিটাগড়ে। পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেছেন বিজেপি নেতাকর্মীরা।

জানা গিয়েছে, রবিবার হাওড়ার এক দলীয় সভা ও মিছিলে গিয়েছিলেন পেশায় আইনজীবী ও বিজেপির ব্যারাকপুর সাংগঠনিক জেলার সদস্য মণীশ শুক্ল। সেখান থেকে এদিন সন্ধ্যায় ফিরে টিটাগড় থানার পাশে বিটি রোডের ওপর দলীয় কার্যালয়ে ঢুকছিলেন তিনি। এমন সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় মোটরবাইকে আসা দুষ্কৃতীরা। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, খুব কাছ থেকে তাঁকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালিয়েছে দুষ্কৃতীরা।

সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় তাঁকে টিটাগড়ের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাঁকে স্থানান্তর করা হয়েছে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই তার মৃত্যু হয়। খবর পেয়েই হাসপাতালে হাজির হন বিজেপি নেতা সব্যসাচী দত্ত ও ব্যারাকপুরের সংসদ অর্জুন সিং। জানা গিয়েছে, আগামীকাল সোমবার ব্যারাকপুরে ১২ ঘণ্টা বন্ধ ডেকেছে বিজেপি নেতৃত্ব। এই ঘটনায় টিটাগড় বিস্তীর্ণ এলাকায় উত্তেজনা রয়েছে, মোড়ে মোড়ে পুলিশ পিকেট বসানো হয়েছে।

 

 

Related Articles

Back to top button
Close