fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূলের বিরুদ্ধে কেন্দ্র’র পাঠানো চাল লুঠের অভিযোগ বিজেপির জেলা সভাপতির

প্রদীপ্ত দত্ত, সিউড়ি: শনিবার সিউড়ির বিজেপি পার্টি অফিসে তৃণমূলের বিরুদ্ধে কেন্দ্রের পাঠানো চাল লুঠের বিস্ফোরক অভিযোগ আনলেন বিজেপির জেলা সভাপতি শ্যামাপদ মন্ডল ।

 

সাংবাদিক সম্মেলনে তিনি জানান , তৃণমূলের দুই মন্ত্রী আশীষ ব্যানার্জি ও চন্দ্রনাথ সিনহা বিজেপির বিরুদ্ধে যেসব অভিযোগ এনেছেন তা মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। উল্টে তিনি অভিযোগ করেন তৃণমূলের ১ থেকে ১০০ পর্যন্ত নেতা , এ থেকে জেড ক্যাটাগরির নেতা থেকে কর্মীরা কেন্দ্রের পাঠানো চাল লুট করে , ছিনতাই করে , চুরি করছে। রেশন ডিলারদের জোর করে কেন্দ্রের পাঠানো চাল তাদের দিতে বাধ্য করছে। প্রশাসনকে এ নিয়ে বার বার বলা সত্ত্বেও কোন কাজ হয়নি।

শ্যামাপদ মন্ডল আরও জানান , ” গত ২৭ ,২০ তারিখে ডিএম ম্যাডামকে অনুরোধ করেছিলাম , জেলাজুড়ে বিভিন্ন ব্লক ও পঞ্চায়েত এলাকায় আমরা ত্রাণ দিতে চাই । তাঁর জন্য সরকারি অনুমতি চাইছি । সেই অনুমতি এখনো আসেনি । শুনছি সেই অনুমোদন এখনও ফাইলে ফাইলে ঘুরছে। ” সেইসঙ্গে সাংবাদিকদের তিনি জানান , মিনতি মূরমু নামে এক আদিবাসী মহিলা বর্ধমান মেডিক্যাল হাসপাতাল থেকে নিখোঁজ হয়ে গেছেন। হাসপাতাল তাঁর খোঁজ দিতে পারছে না। তাঁর বাড়ি সাঁইথিয়া ব্লকের চকহাসপুর গ্ৰামে। বর্ধমান থানায় এনিয়ে অভিযোগ করা হয়েছে । যদি এর কোন সুরাহা না হয় তাহলে বীরভূম বিজেপি এরজন্য শেষপর্যন্ত যাবে।

 

 

এদিনের বৈঠকে বীরভূমের সাংসদ শতাব্দী রায়ের পরিযায়ী শ্রমিকদের নিয়ে মন্তব্যের বিরুদ্ধেও তীব্র প্রতিবাদ জানান তিনি। করোনা মোকাবিলায় জেলা প্রশাসন ব্যর্থ হচ্ছে কিনা এনিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে শ্যামাপদ মন্ডল জানান , রাজ্য সরকারের নানারকম নীতি প্রয়োগে জেলার মানুষ বিভ্রান্ত হচ্ছে।

Related Articles

Back to top button
Close