fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আত্মরক্ষার স্বার্থে ঘরে ঘরে ত্রিশূল, চেলা কাঠ রাখতে হবে : সৌমিত্র খাঁ

গোবিন্দ রায়, হাসনাবাদ: আত্মরক্ষার স্বার্থে ঘরে ঘরে ত্রিশূল, চেলাকাঠ রাখার বার্তা দিলেন বিজেপি বিজেপির যুব সভাপতি সৌমিত্র খাঁ। পাশাপাশি, তৃণমূলের সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে যুবসমাজকে জেগে ওঠার আহ্বান জানান তিনি।
এদিন কৃষি বিল এর সমর্থনে এবং আগামী ৮ অক্টোবর নবান্ন অভিযান এর অংশগ্রহণের প্রচারে নাঙ্গল হাতে মিছিল করলেন বিজেপি সাংসদ তথা যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। বসিরহাটের হাসনাবাদ ব্লকের টাকি থুবার মোড় থেকে হাসনাবাদ পর্যন্ত প্রায় তিন কিলোমিটার কৃষি বিলের সমর্থনে রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ, তরুণজ্যোতি তেওয়ারি ও সাংগঠনিক জেলার সভাপতি তারক ঘোষ সহ অন্যান্যরা।

মিছিল শেষে বক্তৃতা রাখেন সৌমিত্র খাঁ। তিনি বলেন, ‘তৃণমূল কংগ্রেস যেখানে দাদাগিরি করে সেখানে যুব সমাজ জেগে উঠুক। সেখানে ব্যবসায়ীরা জেগে উঠুক। সেখানে সাধারণ মানুষ জেগে উঠুক। আত্ম রক্ষার তাগিদে নিজেদের স্বার্থে এটা করতে হবে।’
তিনি আরো বলেন, আত্মরক্ষার্থে ঘরে ঘরে ত্রিশূল রাখতে হবে। ঘরে ঘরে চেলাকাঠ রাখতে হবে। আত্মরক্ষার্থে অনেক কিছুই করতে হবে কিন্তু ভয় করলে চলবে না।’

 

আরও পড়ুন: করোনা আক্রান্ত ট্রাম্প ও মেলানিয়া, ‘বন্ধু’দের দ্রুত আরোগ্য কামনা করলেন প্রধানমন্ত্রী

শুভেন্দু অধিকারীর নাম নিয়ে তিনি জানান, তৃণমূলের বহু নেতা-মন্ত্রী বিজেপিতে যোগ দেবে বলে পা বাড়িয়ে রয়েছে। যেখানে ভারতীয় জনতা পার্টির মিছিল হচ্ছে সেখানে মানুষ রাস্তায় নামছে। আগামী ২১-এর নির্বাচনের কথা মাথায় রেখে তিনি সাধারণ মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করার সুযোগ করে দেওয়ার যুক্তি দিয়ে জানান, কেন্দ্র সরকার এবং রাজ্য সরকার যদি একই হয় তাহলে কাজ করার অনেক সুযোগ থাকে। সিপিএমের সময় বলতো কেন্দ্র সরকার দিচ্ছেনা। তৃণমূল সরকার বলছে কেন্দ্র সরকার দিচ্ছেনা। তাহলে একবার বিজেপিকে সুযোগ দিয়ে দেখুন‌। তাহলে আপনারা তো বলতে পারবেন।

পাশাপাশি তিনি আরও বলেন, এ রাজ্যের কৃষকরা বঞ্চিত হচ্ছে, তাদের ন্যায্য পাওনা দিচ্ছে না তৃণমূল সরকার। বরং কৃষকদের ভুল বোঝানো হচ্ছে তাই আজ আমরা পথে নামতে বাধ্য হয়েছি। কেন্দ্রীয় কৃষিযোজনার মাসিক ৬০০০ হাজার টাকা ঠিকমতো পাচ্ছে না কৃষকরা। সেটাও মেরে দিচ্ছে তৃণমূল সরকার।

 

Related Articles

Back to top button
Close