fbpx
দেশহেডলাইন

করোনায় আক্রান্ত উমা ভারতী, ভর্তি হলেন এইমস হাসপাতালে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মারণ কোভিডে আক্রান্ত বিজেপি নেত্রী উমা ভারতী। তবে হৃষিকেশের একটি কোয়ারেন্টাইন সেন্টারে ছিলেন তিনি। তবে সোমবার তিনি হৃষিকেশের এইমস হাসপাতালে ভর্তি হয়েছেন। গত শনিবার রাতে বিজেপি নেত্রী নিজে টুইট করে তাঁর কোভিড পজিটিভ হওয়ার কথা জানান।

এদিকে এইমসে কোভিড ম্যানেজমেন্টের দায়িত্বে থাকা চিকিৎসক মধুর উনিয়াল জানান, নেত্রী টুইট করার পর থেকেই তাঁকে এইমসে ভর্তি করার বন্দোবস্ত শুরু হয়। এখন তাঁর অবস্থা স্থিতিশীল। কোভিডের বিষয়ে উমা ভারতী প্রথম থেকেই সতর্ক ছিলেন। এমনকি রামমন্দিরের ভূমিপুজোয় যাওয়ার আগে তিনি যোগী সরকারের কাছে আর্জি জানিয়েছিলেন, ‘আমি অযোধ্যায় যাব। তবে মূল অনুষ্ঠানের সময়ে আমি মন্দির প্রাঙ্গণে প্রবেশ করব না। ওই সময়ে আমায় সরযূ নদীর তীরে বসার অনুমতি দেওয়া হোক।’

      আরও পড়ুন: হুড়মুড়িয়ে ভেঙে পড়ল নির্মীয়মাণ বহুতল, ভদোদরায় মৃত ৩, আহত বহু

তিনি বলেছিলেন ‘ভিড় কমলে আমি রামলালার দর্শন করে আসব।’ যদিও পরে মত পাল্টে ভূমি পুজোতে উপস্থিত ছিলেন উমা ভারতী। একটি ভিডিও ক্লিপে দেখা যায়, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ হাত জোড় করে উমা ভারতীকে স্বাগত জানাচ্ছেন। দু’জনেই মাস্ক পরে আছেন। পরে উমা ভারতী সংবাদ সংস্থাকে বলেন, ‘অযোধ্যা সকলকে ঐক্যবদ্ধ করেছে। এখন আমাদের দেশ মাথা উঁচু করে বিশ্বের দরবারে বলতে পারবে, এখানে কারও প্রতি বৈষম্য করা হয় না।’ উল্লেখ্য, আগামী ৩০ সেপ্টেম্বর বাবরি মসজিদ ভাঙার মামলায় রায় দেবে বিশেষ সিবিআই কোর্ট।

Related Articles

Back to top button
Close