fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দফায় দফায় গ্রেফতার বিজেপি নেতারা

নিজস্ব প্রতিনিধি, ধূপগুড়িঃ দফায় দফায় বনধের সমর্থনে মিছিল বিজেপির। বনধের সর্মথনে এদিন বিজেপির পক্ষ থেকে কয়েক দফায় মিছিল করে বিজেপি। সকাল থেকে ধূপগুড়ি চৌপথিতে বসে অবস্থান করার সময় টাউন মন্ডলের সহ সভাপতি তপন মহন্ত সহ বিজেপি কর্মী সমর্থকদের গ্রেফতার করে ধূপগুড়ি থানার পুলিশ।

 

 

শহর সহ থানার আসে পাশে বিভিন্ন এলাকায় বনধ সমর্থনের জন্য রাস্তা অবরোধ করার জন্য অনেক বিজেপি কর্মীদের গ্রেফতার করে ধূপগুড়ি থানার পুলিশ । বনধের সমর্থনে সকাল থেকে রাস্তায় বিজেপি কমীরা, বনধের মিশ্র প্রভাব ধূপগুড়ি শহরের। রাস্তায় বিজেপির পতাকা লাগানো কে কেন্দ্র করে গ্রেফতার ধূপগুড়ির টাউন মন্ডল সভাপতি অলোক পাল সহ দুই বিজেপি কর্মী এইদিন সকাল থেকে ধূপগুড়ি শহরে সরকারি অফিস এবং ব্যাংক গুলির গেটে বিজেপির পক্ষ থেকে দলীয় পতাকা লাগিয়ে দেওয়া হয়। করোনা পরিস্থিতির জেরে রাস্তায় যানবাহনের সংখ্যা এমনিতেই কম। তার উপর বনধের প্রভাবে দূর পাল্লার লরি ও পণ্যবাহী গাড়ি ছাড়া বেসরকারি বাস ছিল হাতে গোনা ।

 

 

বনধে জনজীবন সামাভিক থাকলেও জরুরি পরিষেবা ছাড়া অনান্য দোকান গুলি বন্ধ থাকতে দেখা যায়।এদিকে ধূপগুড়ি ব্লকের শালবাড়ি এবং ডাউকিমারী এলাকায় বিজেপি নেতা কর্মীরা রাস্তায় দাড়িয়ে বনধের সর্মথনে পিকেটিং করেন। শালবাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয় ৯ জন বিজেপি নেতা কর্মীকে এবং ডাউকিমারী এলাকা থেকেও বিজেপি কর্মীদের গ্রেফতার করা হয়।

 

 

অন্যদিকে, ধূপগুড়ি শহরে তৃণমূল বিধায়ক মিতালী রায় ও ব্লক তৃণমূল সভাপতির পক্ষ থেকে সাধারন মানুষ এবং দোকান মালিকদের দোকান খোলার আবেদন জানান।পাশাপাশি তৃণমূলের পক্ষ থেকে একটি মিছিল করা হয়।

Related Articles

Back to top button
Close