fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে বৈষ্ণবচকে বৈঠক বিজেপি নেতৃত্বদের

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট:  আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে পূর্ব পাঁশকুড়া বিধানসভার ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে মন্ডল ভিত্তিক শক্তি প্রমুখদের নিয়ে বিধানসভা ভোটের জন্য প্রস্তুতি শুরু করে  দিল। পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট মন্ডল ৪-এর  বৈষ্ণবচকে আগামী বিধানসভা নির্বাচনে শক্তি প্রমুখদের ভূমিকা কী হবে তা নিয়ে শক্তি প্রমুখদের নির্দেশও দিলেন বিজেপি জেলা নেতৃত্ব।

এবারের বিধানসভা নির্বাচন বেশ তাৎপর্যপূর্ণ। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে  এই বিধানসভা কেন্দ্রে   ভারতীয় জনতা পার্টি দ্বিতীয় স্থানে বসে বিরোধী আসনের তকমা লাভ করেছে। লোকসভা নির্বাচনে এই বৈষ্ণবচক অঞ্চলে দলের কোথায় খামতি রয়েছে সে বিষয়ে উল্লেখ করে জেলা বিজেপির নেতা দেবব্রত পট্টনায়েক শক্তি প্রমুখদের উদ্দেশ্যে বলেন এখন থেকেই সাধারণ মানুষের কাছে গিয়ে সেই  সমস্যাগুলি গুরুত্ব সহকারে দেখতে হবে।  মানুষের ক্ষোভ কোথায় সেই বিষয়ে বিস্তারিত জানতে হবে। মানুষের সঙ্গে নিবিড় সম্পর্কের মধ্য দিয়েই তা অর্জন করতে হবে। নির্বাচনের আগে তৃণমূলের নানা ব্যর্থতার সঙ্গে পূর্ব পাঁশকুড়া বিধানসভা কেন্দ্রের জয়ী’গত বারের বাম প্রার্থীর

নানা ব্যর্থতার  বিষয়গুলি তুলে ধরার  কথা বলেন। বৈঠকে উপস্থিত ছিলেন পূর্ব পাঁশকুড়ার বিধানসভায় বিজেপির  কনভেনার দেবব্রত সরদার, কোলাঘাট মন্ডল ৪-এর সভাপতি বিশ্বনাথ রাম  প্রমূখ নেতৃত্ব। এক সাক্ষাৎকারে শ্রী সর্দার বলেন, পূর্ব পাঁশকুড়া বিধানসভার মন্ডল ভিত্তিক শক্তি প্রমুখদের নিয়ে বৈঠক চলবে।

Related Articles

Back to top button
Close