fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দুর্নীতির বিরুদ্ধে আপস নয়, ভারত গড়ার স্বপ্নকে সার্থক রূপ কর্মীদের দিতে হবে বলে জানাল বিজেপি নেতৃত্ব

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: দুর্নীতির বিরুদ্ধে ভারতীয় জনতা পার্টি কোনওদিন আপস করেনি, আগামী দিনেও করবে না। প্রধানমন্ত্রীর স্বপ্নের ভারত গড়ার মূল কান্ডারী কর্মীরা। সৎ, নিষ্ঠা, আদর্শের উপর নির্ভর করেই আগামী দিনে কর্মীদের এগিয়ে গিয়ে সবকা সাথ সবকা বিকাশকে সার্থক রূপ দেওয়ার কথা জানালেন বিজেপির রাজ্য নেতা অনুপম মল্লিক ও তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি নবারুণ নায়েক।

মঙ্গলবার শহীদ মাতঙ্গিনী ব্লকের মন্ডল ২-এর উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭০ তম জন্মদিন উপলক্ষে শহিদ মাতঙ্গিনী হাজরার আত্মবলিদান দিবস ও রক্তদান শিবিরের কর্মসূচিতে অংশ নিতে এসেছিলেন। শ্রী মল্লিক ও নায়েক দৃঢ়তার সঙ্গে বলেন, মানুষের স্বপ্ন তখনই পূরণ হয় যখন মানুষের চেতনার মধ্যে শুভ বোধ জন্ম নেয়। বিজেপি কর্মীদের মধ্যে আছে বলে বিশ্বাস। বর্তমান সময় উপযোগী বিভিন্ন কাজকর্মের মধ্যেই তা প্রকাশ পাচ্ছে। ভালোবাসার মধ্য দিয়ে মানুষের মন জয় করে আগামী দিনে যে অসম লড়াই আসছে তার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আবেদন রাখেন। নেতৃত্বরা শহিদ মাতঙ্গিনী হাজরার আত্মবলিদান দিবস উপলক্ষে মাতঙ্গিনী হাজরার বাড়ি আলিনান গিয়ে প্রতিকৃতিতে মাল্যদান করেন। স্বাধীনতা যুদ্ধের আত্ম বলিদান এর মধ্য দিয়ে আজকের সামাজিক প্রেক্ষাপটের নানা সমালোচনা করে স্বচ্ছ ভারত গড়ার ডাক দেন।

আলিনানে মাল্যদান পর্ব সমাপ্ত করার পর কাঁকটিয়া বাজারে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এই করোনা আবহে সামাজিক দূরত্ব বজায় রেখে শতাধিক রক্তদাতা রক্তদান করেন বলে শহীদ মাতঙ্গিনী ব্লক এর মন্ডল ২-এর সভাপতি সহদেব সামন্ত এক সাক্ষাৎকারে জানান। আজকের এই দুই কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলার সহ-সভাপতি তপন ব্যানার্জি, জাগরণ অধিকারী,আশিস মণ্ডল,সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র মাইতি, জেলা নেতা বামদেব গুছাইত, মন্ডল নেতা মধুসূদন মন্ডল। প্রত্যেক রক্তদাতাকে ফুলের তোড়া ও শুভেচ্ছা বার্তা দেওয়া হয় মন্ডল ২-এর থেকে।

Related Articles

Back to top button
Close