fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপির মহিলা মোর্চার উদ্যোগে মাস্ক ও সাবান বিতরণ, কোলাঘাটে শুরু হল গৃহসম্পর্ক কর্মসূচি

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: ভারতীয় জনতা পার্টির মহিলা মোর্চার কোলাঘাট মন্ডল ৩ এর উদ্যোগে বৃহস্পতিবার কোলাঘাট শহরে করোনাভাইরাসকে সামনে রেখে সচেতনতামূলক কর্মসূচি গ্রহণ করতে দেখা গেল।

 

 

পথচলতি মানুষ ও শহরের আশেপাশে বেশ কয়েকটি গ্রামে মাক্সও সাবান বিলি করা হল। সচেতন মূলক কর্মসূচিকে সামনে রেখে বিজেপির যে সমস্ত সংগঠনগুলি আছে তারমধ্যে মহিলা মোর্চা আগামী দিনে যে এক মুখ্য ভূমিকা পালন করতে প্রস্তুত তারও ইঙ্গিত পাওয়া গেল এই কর্মসূচি থেকে।

 

 

কোলাঘাট বিদ্যাসাগরের মূর্তিতে মাল্যদান-এর মধ্য দিয়ে এই কর্মসূচি গ্রহণ করে মহিলারা। সকাল থেকে এই কর্মসূচিতে কোলাঘাটের বিভিন্ন প্রান্ত থেকে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। মাস্ক ও সাবান বিলি করার সঙ্গে সঙ্গে গৃহসম্পর্ক কর্মসূচিতেও মহিলারা বিশেষ ভাবে প্রভাব ফেলে। প্রধান মন্ত্রীর চিঠি এলাকার পরিবারদের হাতে তুলে দেওয়া হয়। চিঠি পেয়ে সাধারণ মানুষের প্রতিক্রিয়া,এখন যে সকল কর্মসূচি গ্রহণ করা হচ্ছে আগে এরকম কর্মসূচি আমরা দেখতে পাইনি অন্যান্য সরকারের সময়। এলাকার সাধারণ মানুষদের আরো প্রতিক্রিয়া প্রত্যেক দিন বিজেপি যেভাবে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করছে শাসক দলকে টেক্কা দেওয়ার মতো জায়গা এখন তৈরি করে নিয়েছে।

 

 

আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক জেলার মহিলা মোর্চার সভানেত্রী শ্যামলী সিংহ, সহ-সভানেত্রী লক্ষ্মী নায়েক, কোলাঘাট মণ্ডল 3 এর সভানেত্রী শম্পা মাইতি সহ জেলা ও স্থানীয় মহিলা নেতৃত্ব। এক সাক্ষাৎকারে সভানেত্রী শ্যামলী সিংহ বলেন, রাজ্যের দেওয়া বিভিন্ন কর্মসূচির মধ্যে আজকের যে এই কর্মসূচি তা অন্যতম।করোনা, আমফান, পরিযায়ী শ্রমিক থেকে শুরু করে প্রতিটি পরিস্থিতির উপর মহিলারা লক্ষ্য রেখেছে এবং আন্দোলনরত। দলীয় নির্দেশ যা আসবে প্রত্যেকটি কর্মসূচিতেই মহিলারা অগ্রণী ভূমিকা নেবে। আগামী দিনের জন্যও তারা প্রস্তুত বলে শ্রীমতি সিংহ জানান।

Related Articles

Back to top button
Close