fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি মহিলা মোর্চার পক্ষ থেকে সিউড়িতে সচেতনতা প্রসারে মাস্ক বিলি

প্রদীপ্ত দত্ত, সিউড়ি: বীরভূম জেলা বিজেপি মহিলা মোর্চার পক্ষ থেকে রবিবার সিউড়ি শহরের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের হাতে তুলে দেওয়া হল মাস্ক। জেলায় প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। বীরভূমকে ইতিমধ্যেই অরেঞ্জ জোন হিসাবে ঘোষণা করা হয়েছে । কিন্তু জেলার সাধারণ মানুষ অনেক ক্ষেত্রেই লকডাউনের নিয়মকানুন মানছেন না। প্রকাশ্য শহরের রাস্তায় মাস্ক না পড়েই যত্রতত্র ঘুরে বেড়াচ্ছেন। জেলা প্রশাসনের নজরদারির অভাবেই এমন শিথিলতা বলে অভিযোগ তুলছেন জেলা বিজেপি নেতৃত্ব। জেলা বিজেপি মহিলা নেতৃত্বের পক্ষ থেকে জানানো হয় ,” মহিলা মোর্চার সদস্যদের হাতের তৈরি মাস্ক আজ সিউড়ি শহরের বিভিন্ন এলাকায় দুঃস্থ ও পথচলতি মানুষের হাতে তুলে দেওয়া হয়। সবাই যাতে বাইরে বেরোনোর সময় মাস্ক ব্যাবহার করেন তারজন্যেও প্রচার চালানো হয়।”

আরও পড়ুন: তারকেশ্বর এবিভিপি-র রক্তদান শিবির

জেলা সভাপতি শ্যামাপদ মন্ডল জানান ,” বর্তমান করোনা আবহে মাস্ক ব্যাবহার বাধ্যতা মূলক। কিছু মানুষ আর্থিক অভাব অনটনে আবার কেও সচেতনতার অভাবে মাস্ক ব্যাবহার করছেন না। সচেতনতা প্রসারে ও আর্থিক অভাব অনটনে পিছিয়ে পড়া মানুষদের হাতে বিজেপি মহিলা মোর্চার পক্ষ থেকে রবিবার মাস্ক তুলে দেওয়া হল। জেলার বিভিন্ন প্রান্তেই এই মাস্ক বিলির কর্মসূচি নেওয়া হয়েছে। ”

সেইসঙ্গে জানান, রাজ্য সরকারের ব্যর্থতার জন্য রাজ্যের জেলাগুলোতে করোনা আক্রান্তের সংখ্যা দ্রুত হারে বাড়ছে। মারা যাচ্ছে সাধারণ মানুষ , পুলিশ , ডাক্তার , নার্স। বীরভূম জেলাতে ও বাড়ছে বিপদ। জেলা প্রশাসন সংক্রমণ যাতে ছড়িয়ে না পড়ে তারজন্য দ্রুত ব্যাবস্থা নিক।

Related Articles

Back to top button
Close