fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

ভাঙা মঞ্চেই জনসভা বিজেপির, তাক লাগিয়ে দিল এলাকার নেত্রী সোমা ঘোষ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দক্ষিণ কলকাতায় তৃণমূলের খাস তালুকে আবারও থাবা বসালো বিজেপি। ভারতীয় জনতা পার্টির টালিগঞ্জ মন্ডল ১ এর অধীনস্ত কোলকাতা পৌরসভার রাণিকুঠির মোড়ে বিশাল জনসভার আয়োজন করে বিজেপি। এদিন এই জনসভার জন্য যে মঞ্চ বাঁধা হয়েছিল সকালবেলাতেই শাসক দলের নির্দেশে পুলিশ অনৈতিক ভাবে তা ভেঙে দেয়। এমনটাই আভিযোগ স্থানীয় বিজেপি কর্মীদের। এবার তাই রাণিকুঠির মোড়ে একই দিনে জনসভা করে স্থানীয় বিজেপি নেতৃত্ব একপ্রকার চ্যালেঞ্জ ছুড়ে দিল শাসক দলের দিকে। উল্লেখ্য, গত ১৭ই সেপ্টেম্বর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭০ তম জন্মদিন উপলক্ষে দক্ষিণ কলকাতায় সেবা সপ্তাহের শুভারম্ভ হয়।

এদিনের সভা মঞ্চ থেকে টালিগঞ্জ মন্ডল ১ এর সভাপতি সোমা ঘোষ বলেন, ‘আমরা এই সেবা সপ্তাহের মাধ্যমে এলাকার মানুষের পাশে দাড়ানোর একটি ক্ষুদ্র প্রয়াস করলাম’ তিনি আরো বলেন,’টালিগঞ্জ এলাকাতে শাসকদল তৃণমুলের অত্যাচারের ফলে মানুষ বিজেপিকে সতঃস্ফুর্ত ভাবে সমর্থন করছে।’

আসলে আমফান  পরবর্তী সময়ে কলকাতার এবং তার সংলগ্ন এলাকাতে বহু মানুষকে অর্থনৈতিক সংকটের  সন্মূখীন হয়। সেই ক্ষতি এখন ও পুরণ হয় নি। তাই টালিগঞ্জ মন্ডল ১ এর অধীনস্ত কোলকাতা পৌরসভার ৯৪, ৯৫ এবং ৯৭ নম্বর ওয়ার্ডে এলাকার বিশিষ্ট সমাজসেবি এবং টালিগঞ্জ মন্ডল ১ এর সভাপতি সোমা ঘোষের নেতৃত্বে ওই তিনটি ওয়ার্ডের গরিব মানুষদের হাতে কিছু জামাকাপড়, খাতা-বই এবং ত্রাণ সামগ্রি তুলে দেওয়া হয়। একই সঙ্গে এলাকাতে ব্যাপক হারে গাছ লাগানোও হয়। কার্যক্রমটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য যুব সহ সভাপতি অনুপম হাজরা। তিনি এই সামাজিক কাজের মাধ্যমে এলাকার মানুষদের আগামী দিনে বিজেপি কে সমর্থন দেওয়ার আহবান জানায়,’আমরা যত বেশি মানুষের পাশে দাড়াব তত তৃণমুলের পায়ের তলার মাটি সরে যাবে।’ এছাড়াও তিনি আরো বলেন, ‘এই এলাকাতে শাসক দলের চুড়ান্ত অশালীন অপসংস্কৃতির বিরুদ্ধে বিজেপির এই সামাজিক কর্মসভা ২০২১ এর নির্বাচনের আগে নিঃসন্দেহে বিজেপিকে এই এলাকাতে চালকের আসনে বসিয়ে দেবে।’ রাজ্য বিজেপির নেত্রী শশী অগ্নিহোত্রী বলেন,’ভারতবর্ষের সর্বকালের সেরা প্রধানমন্ত্রী, নরেন্দ্র মোদীর জন্মদিন পালনে বিজেপি মানুষের পাশে দাড়িয়েছে এবং আগামী দিনে শাসক দলের বিরুদ্ধে আমরা সর্বাত্মক আন্দোলনে নামব।’ উক্ত কার্যক্রমে এছাড়াও উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য কমিটির সদস্য এন মোহন রাও, দক্ষিণ কোলকাতা জেলার সহ সভাপতি দাপুটে নেতা সৈকত বক্সী, দক্ষিণ কলকাতার প্রাক্তন যুব সহ সভাপতি লড়াকু নেতা রাজীব দত্ত চৌধুরী, টালিগঞ্জ মন্ডল ১ এর সহ সভাপতি সুধীন পালিত এবং দীপঙ্কর দত্ত, সাধারণ সম্পাদক রাজু দত্ত, মহিলা মোর্চার সভাপতি পারমিতা ঘোষাল, যুব মোর্চার সভাপতি অরিজিৎ দাস, সম্পাদক বাসুদেব হালদার এবং সৌম্যজিৎ দত্ত। এ ছাড়াও উক্ত কর্মসূচিকে সাফল্যমন্ডিত করে তুলেছেন এলাকার বিজেপি নেতা চন্দন বসু, রাজু দাশ, বিষ্ণু দে, সেবা কাজের প্রমুখ বিষ্ণু বণিক এবং এলাকার অন্যান্য বিজেপি কার্যকর্তারা।

Related Articles

Back to top button
Close