fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাংলার শান্তি ফেরাতে কালীঘাটে মমতার বাড়ি ঘেরাওয়ের ডাক বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে সারা বাংলায় চরম অত্যাচার চলছে বলে অভিযোগ তোলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। গত কয়েকদিন আগে আমফানের ক্ষতিপূরণ নিয়ে তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তাল উত্তর ২৪ পরগনার সন্দেশখালি। ঘটনায় মহিলা-শিশুসহ গুরুতর জখম হন ১২ জন। আক্রান্তরা এখনও বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনার দু’দিন পর সোমবার সন্দেশখালি ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যান বিজেপি সাংসদ অর্জুন সিং ও বনগাঁ লোকসভা সাংসদ শান্তনু ঠাকুর সহ বিজেপি জেলা নেতৃত্ব।

এলাকা পরিদর্শন করে বিজেপি সাংসদ অর্জুন সিং জানান, রাজ্যে পিসি ভাইপো প্রাইভেট লিমিটেড কোম্পানির যে ভাইগুলো রয়েছে, তারাই অত্যাচার চালাচ্ছে। তারাই বাংলার গর্ব। আর উনি নবান্নে বসে সারাবাংলা দেখছে খুবই শান্ত আছে।
আক্রান্ত বিজেপি কর্মীদের দেখিয়ে সাংসদ বলেন, এরা এখনও আতঙ্কে ভুগছে। ওরা বলছে, আপনারা চলে গেলে আমাদের বাড়িঘর জ্বালিয়ে দেবে। এটা দেখে মুখ্যমন্ত্রীর লজ্জা হওয়া উচিত। যে উনি এখনোও পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী রয়েছেন। অতিদ্রুত ওনার পদত্যাগ করা উচিত। কারণ উনি প্রশাসন সামলাতে পারছেন না। তিনি বাংলার মানুষকে রক্ষা করতে পারছেন না।

যে হুমকি সন্দেশখালি তে বিজেপি কর্মীদের দেওয়া হচ্ছে, তার পরিপ্রেক্ষিতে এদিন তিনি বলেন, সব নেতারা তো আর গ্রামে থাকে না। শহরেও থাকে আমরা ভারতীয় জনতা পার্টির যে কর্মীরা শহরে আছি তারা প্রত্যেকের বাড়ি ঘেরাও করবো। দরকার পড়লে বাংলা শান্তি ফেরাতে কালীঘাটে মমতার বাড়ি ঘেরাও করবো। আমাদের কর্মীদের পাশে আমাদের দাঁড়াতে হবে।
তার দাবি, শুধু সন্দেশখালি তাই নয়। সারা বাংলায় আক্রান্ত হচ্ছে সাধারণ মানুষ।

এছাড়া ওইদিন তিনি বলেন এখানে কিছু দুষ্কৃতি পরিকল্পনা করে আক্রমন করছে । আজ পর্যন্ত আমাদের ১ জনকর্মীকে এখনো খুঁজে পাওয়া যায়নি। তবে গণতান্ত্রিক দেশে কোন ব্যক্তি কোন রাজনৈতিক দল করবে তার জন্য উনি জোর করে বিজেপি কর্মীদের টিএমসি করাবেন ! এরপর বসিরহাট পুলিশ সুপারের কাছে স্মারকলিপি জমা দেন বিজেপি নেতারা।

Related Articles

Back to top button
Close