fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

শহিদ জওয়ানদের সন্মান না জানিয়ে যারা শুধু কেন্দ্রের সমালোচনা করছে তারা দেশকে ভালোবাসেন না: লকেট চট্টোপাধ্যায়

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: দেশের অখন্ডতা রক্ষা করতে গিয়ে শহিদ হওয়া জওয়ানদের সম্মান জানানো সকলের কর্তব্য। এইসময়ে কেন্দ্রের সরকারের পাশে না থেকে যারা বিরোধিতা করবেন তারাই দেশ বিরোধী বলে জানালেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

 

 

পূর্ব লাদাখের গালোয়ানে ভারতভূমি রক্ষা করতে গিয়ে চিনা বাহিনীর হামলায় শহিদ হওয়া ভারতীয় জওয়ান রাজেশ ওরাং । তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে বৃহস্পতিবার বীরভূম যাবার পথে বর্ধমান জেলা বিজেপি পার্টি অফিসে আসেন সাংসদ লকেট চট্টোপাধ্যায় ও সৌমিত্র খা ।সেখানে নিহত সেনা জওয়ানদের শহীদ বেদিতে তারা মাল্যদান করে শ্রদ্ধা জানান । এরপর বর্ধমানের পার্টি অফিসে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে গালোয়ানে ভারতীয় সেনা জওয়ানদের শহিদ হওয়ার প্রসঙ্গ তুলে এইকথাগুলি বলেন লকেট চট্টোপাধ্যায়। একই সঙ্গে তিনি মেমারি স্টেশানে আশ্রয় নিয়ে থাকা ৭৬ বছর বয়সী দৃষ্টিহীন বৃদ্ধাকে ধর্ষণের তীব্র নিন্দা করেন ।

 

 

তিনি বলেন , একের পর এক মহিলারা নির্যাতিত হচ্ছেন । অথচ রাজ্যের মহিলা মুখ্যমন্ত্রী চুপ রয়েছেন । বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় এদিন দাবি করেন, দেশ মোদীজির যোগ্য নেতৃত্ব পাচ্ছে। মোদিজী সঠিক সময়ে সঠিক জবাব দিতে জানেন । কংগ্রেস নেতৃত্বের নাম নাকরে লকেট চট্টোপাধ্যায় বলেন , এইসময়ে যারা শুধু সমালোচনা করছেন তার দেশকে ভালবাসে না।

Related Articles

Back to top button
Close