fbpx
দেশহেডলাইন

মর্মান্তিক, অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু বিজেপি সাংসদ রীতা বহুগুণার নাতনির

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এক মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল এলাহাবাদের বিজেপি সাংসদ রীতা বহুগুণার নাতনির। বাজি ফাটাতে গিয়ে অগ্নিদগ্ধ হয় সে। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। টানা শারীরিক যন্ত্রণার মধ্যে লড়াই চালিয়ে যাওয়ার পর মঙ্গলবার শিশুটির মৃত্যু হয়।চিকিৎসকেরা জানিয়েছেন শিশুটির শরীরের ৬০ শতাংশ পুড়ে গিয়েছিল।

জানা গিয়েছে, বিজেপি সাংসদ রীতা বহুগুণার নাতনি কিয়া(৬) ও মায়াঙ্ক যোশির একমাত্র কন্যা। সে দেওয়ালির সময় বন্ধুদের সঙ্গে বাজি ফাটাচ্ছিল। সেই সময়ই আচমকা তাঁর পোশাকে বাজির আগুন লেগে যায়। দ্রুত সেই আগুন গোটা শরীরে ছড়িয়ে পড়ে। চিৎকার করতে থাকে শিশুটি। কিন্তু বাজির আওয়াজে ছোট্ট কিয়ার চিৎকার কারুর কানে পৌঁছয়নি। পরে নজরে আসতে দ্রুত অগ্নিদগ্ধ কিয়াকে হাসপাতালে নিয়ে ছোটে পরিবারের লোকেরা।

চিকিৎসকরা জানিয়েছেন, শরীরের অন্তত ৬০ শতাংশ আগুনে পুড়ে গিয়েছিল কিয়ার। তাঁকে এয়ার অ্যাম্বুল্যান্সে করে দিল্লি নিয়ে যাওয়ার পরিকল্পনাও করা হয়। কিন্তু শেষরক্ষা হল না।

আরও পড়ুন: বাংলাকে গুজরাট বানাবই, মমতাকে হুঙ্কার দিলীপের

রীতা বহুগুণা নাতনির চিকিৎসার জন্য কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গেও যোগাযোগ করেন। তাঁদের সহায়তায় দিল্লির সেনা হাসপাতালে কিয়াকে ভর্তির সব ব্যবস্থাও করা হয়ে গিয়েছিল। কিন্তু শেষপর্যন্ত সব প্রচেষ্টাই ব্যর্থ হল। সম্প্রতি করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছিল কিয়া। কিন্তু এক মর্মান্তিক দুর্ঘটনা কেড়ে নিল ছোট্ট কিয়ার প্রাণ।

Related Articles

Back to top button
Close