fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মাত্র ২৯ দিনের মধ্যেই তৃণমূল ভেঙে যাবে, বিধায়ক সৌরভ চক্রবর্তী বিজেপিতে যোগদান করবেন, আলিপুরদুয়ারে বিস্ফোরক সৌমিত্র

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  ২৯দিনের মধ্যেই তৃণমূল কংগ্রেস পুরোপুরি ভেঙে যাবে। তারা আর রাজ্য চালাতে পারবেনা। আলিপুরদুয়ারে এমনই দাবি করলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। আলিপুরদুয়ার আর মাত্র ২৯দিন অপেক্ষা করুন।তারপর তৃণমূল কংগ্রেস পুরোপুরি ভেঙে যাবে। আমরা দেখতে পাব তৃণমূল কংগ্রেস আর রাজ্য সরকার চালাচ্ছেনা। আলিপুরদুয়ারে দাঁড়িয়ে এমনই চাঞ্চল্যকর দাবি করলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ।আগামী দুই মাসের মধ্যে আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী বিজেপি-তে যোগদান করবেন বলে  দাবি করেন, সৌমিত্র। এদিনের সৌমিত্রবাবুর বক্তব্যের পাল্টা বিধায়ক সৌরভ চক্রবর্তী বলেন, সৌমত্র খাঁ আমার সঙ্গে তৃণমূল কংগ্রেসে যোগ দেবার জন্য যোগাযোগ করছেন।

পূর্ব নির্ধারিত কর্মসূচী মেনে বৃহস্পতিবার দুপুর ১টা নাগাদ নিজেই একটি মোটর সাইকেল চালিয়ে জেলা বিজেপি কার্যালয়ে আসেন বিজেপি-র যুব মোর্চার রাজ্য সভাপতি তথা সাংসদ সৌমিত্র খাঁ। পুষ্প বৃষ্টি করে সেখানে তাকে স্বাগত জানান জেলা মহিলা মোর্চার নেতা-কর্মীরা। এরপর তার ছোট্ট বক্তব্যে তিনি বলেন,“পুলিশ তৃণমূল কংগ্রেসের দলীয় অফিসগুলিতে পাহাড়া দিচ্ছে। তাতেই বোঝা যায় তৃণমূল কংগ্রসের সঙ্গে মানুষ নেই।তৃণমূল কংগ্রেসের সঙ্গে শুধুমাত্র পুলিশ আছে।বিজেপি কর্মীদের তিনি বলেন,  “আপনারা আর মাত্র ২৯ দিন অপেক্ষা করুন।তৃণমূল কংগ্রেস পুরো ভেঙে যাবে। আর এই আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী যে ২০১২ সালে কংগ্রেস করতেন তিনি বর্তমানে তৃণমূল কংগ্রেসের বিধায়ক। তিনিও আগামী ২মাসের মধ্যে বিজেপি-তে যোগদান করবেন ।

এরপর জয়গাঁও-তে বিজেপি-র রাজ্য সভাপতি দীলিপ ঘোষের উপর আক্রমনের প্রতিবাদে ও অপরাধীদের গ্রেফতারের দাবীতে জেলা পুলিশ সুপারের অফিস ঘেরাও কর্মসূচীতে এদিন দুপুর ২টা নাগাদ বিএম ক্লাব ময়দান থেকে যুব মোর্চার একটি র‍্যালিতে পা মেলান সৌমিত্রবাবু। তিনি বলেন,“আমরা ২০১৯-এ রাজ্যে ১৮টি লোকসভা সিট জিতেছি।আমরা ২০২১-এর বিধানসভা নির্বাচনে ২১০টির বেশি সিট পাব।আমরা চাইছি যারা মানুষের জন্য কাজ করতে চাইছেন তারা আসুন।”

অন্যদিকে তৃণমূল কংগ্রেসের স্থানীয় বিধায়ক সৌরভ চক্রবর্তী তার সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় জানান,“সৌমিত্র খাঁ আমার সঙ্গে তৃণমূল কংগ্রেসে যোগ দেবার জন্য যোগাযোগ করছেন।”

Related Articles

Back to top button
Close