fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রক্তদান শিবিরে এসে তৃণমূলকে ‘নর্দমার কিট’ বলে কটাক্ষ বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-এর

গোপাল রায়, আরামবাগ: সাংসদ সৌমিত্র খাঁ -এর উপস্থিতিতে অনুষ্ঠিত হল রক্তদান শিবির। লকডাউনের সমস্ত নিয়ম মেনে এই রক্তদান শিবিরের আয়োজন করে বিজেপির Bjmtu (ভারতীয় জনতা মজদূর ট্রেড ইউনিয়ন)। বৃহস্পতিবার আরামবাগ গরবাড়ি এলাকায়। এদিন বিজেপির ৫০ জন কর্মী সমর্থক রক্তদান করেন। এদিন হাজির ছিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ, আরামবাগ জেলা সাংগঠনিক সভাপতি বিমান ঘোষ, bjmtu নেতা শুভাশিস দত্ত, দুলাল রায়,যুব মোর্চার সভাপতি বিশ্বজিৎ ঘোষ সহ আরও অনেকে।

এদিন সাংবাদিকদের সামনে সৌমিত্র খাঁ বলেন আরামবাগ জুড়ে বিজেপি এগিয়ে যাচ্ছে। শক্তিশালী হচ্ছে এখানে। তিনি এদিন তৃণমূলকে কটাক্ষ করে বলেন, তৃণমূল এখন নর্দমার কিট, রেশনের চাল চোর, আমফানের টাকা চোর। তবে তিনি এও বলেন, হাসপাতালে যাতে কোনও রোগি রক্ত সংকটে না পড়েন তার জন্য আরামবাগ বিজেপি জেলা সাংগঠনিক সভাপতি বিমান ঘোষের ভূয়ষী প্রশংসা করেন এই রক্তদান শিবিরের জন্য।এদিন সৌমিত্র খাঁ ও বিমান ঘোষের হাত থেকে ৫০ জন তৃণমূল ও সিপিএম কর্মীরা বিজেপির পতাকা তুলে নেন।

অন্যদিকে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। আরামবাগ মলয়পুর দক্ষিণ পাড়া এলাকায় ঘটনাটি ঘটলে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। আহত ব্যক্তির নাম সীতারাম মন্ডল। এদিন ১০০ দিনের কাজ চলছিল। সেই সময়ে ১০০ দিনের কাজে একটি পুকুরের মাটি কেটে বিজেপি কর্মী সীতারাম মন্ডলের বাড়ির উঠোনে ফেলতে গেলে সীতারাম প্রতিবাদ করেন এরপর ঘটনার খবর পেয়েই ছুটে আসেন তৃণমূল দুষ্কৃতীরা। বেশ কয়েকজন মিলে লাঠি রড দিয়ে তাকে মারধর করা হয় বলে অভিযোগ। আহত অবস্থায় উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে সীতারাম মন্ডলকে ভর্তি করানো হয়।

Related Articles

Back to top button
Close