fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

আমফান পরিস্থিতি পর্যালোচনায় জেলা সফরে গেরুয়া শিবির

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভয়ঙ্কর ঘূর্ণিঝড় আমফানের আঘাতে ছিন্নভিন্ন বাংলা। কোথাও ভেঙেছে কাঁচা বাড়ি, কোথাও বাঁধ ভেঙে ভেসে গিয়েছে গ্রাম, গাছ পড়ে, বিদ্যুতের খুঁটি উপড়ে, জেটি ভেঙে ধ্বংস লীলা চালিয়েছে আমফান। প্রাণহানির পাশাপাশি সম্পত্তি হানিও হয়েছে। প্রধানমন্ত্রী শুক্রবার আকাশপথে দেখে গিয়েছেন ধ্বংসের ছবি। আগাম সাহায্যরাশি ঘোষণা করেছেন ১০০০ কোটি টাকা। রাজ্য বিজেপি নেতৃত্বও যাচ্ছেন উপদ্রুত জেলায়।

শনিবার বিজেপি রাজ্য দফতরে নিজেরা বৈঠকে বসে এই সিদ্ধান্ত নিয়েছে গেরুয়া শিবির।
রাজ্য বিজেপির অনতম সাধারণ সম্পাদক প্রতাপ বন্দ্যোপাধ্যায় স্পষ্ট করে দিলেন বিজেপি নেতৃত্ব কোনও ত্রাণ নিয়ে যাচ্ছেন না। তাঁরা উপদ্রুত এলাকায় স্থানীয় বিজেপি নেতৃত্বের সঙ্গে কথা বলে ক্ষয়ক্ষতির একটি খতিয়ান তৈরি করে কেন্দ্রকে পাঠাবেন। তিনি জানিয়েছেন, সায়ন্তন বসু, সঞ্জয় সিং, রাজু বন্দ্যোপাধ্যায়, তিনি নিজে এবং সুব্রত চট্টোপাধ্যায়-এই পাঁচজন সাধারণ সম্পাদকসহ রাজ্য বিজেপির শীর্ষ নেতারা জেলায় যাবেন।

সূত্রের খবর, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ রবিবার যাচ্ছেন এগরা ও কাঁথিতে, সায়ন্তন বসু হুগলির শ্রীরামপুর, প্রতাপ বন্দ্যোপাধ্যায় যাচ্ছেন তমলুকে। তবে শনিবার রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে পুলিশ আটকানোর পর সফরসূচি গোপন রাখতে চাইছে গেরুয়া শিবির।

Related Articles

Back to top button
Close