fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

 মোদিজীর ৭০তম জন্মদিনে কোলাঘাটে ইঁটভাটা শ্রমিকদের পাশে বিজেপি

বাবলু ব্যানার্জিস, কোলাঘাট: রাজ্য থেকে জেলা জুড়ে চলছে মোদিজীর ৭০তম জন্মদিন কে সামনে রেখে সেবা সপ্তাহ কর্মসূচি। এই কর্মসূচিতে দেখা যাচ্ছে তারুণ্যের যুবক-যুবতীদের উপস্থিতি। পূর্ব মেদিনীপুর জেলার সঙ্গে পূর্ব পাঁশকুড়া বিধানসভা কেন্দ্রের প্রতিটি বুথে বুথে সেই চিত্র লক্ষ্য করা ও যাচ্ছে। বৃহস্পতিবার জন্মদিনকে সামনে রেখেই উপস্থিত কর্মীসমর্থকরা হাত বাড়িয়ে দিলো শ্রমিক থেকে সাধারণ মানুষদের। বিধানসভা জুড়ে লক্ষ্য করা গেল মোদিজীর নামে অসংখ্য ব্যানার। ব্যানারে লেখা স্বচ্ছ ভারত গড়ার ডাক। ভারতবর্ষের উন্নয়নের জন্য নানা কর্মযজ্ঞের বিষয়গুলি।

সেবা সপ্তাহ কর্মসূচি গত ১৪ সেপ্টেম্বর রাইন গ্রামে জেলা সভাপতি নবারুণ নায়েক উদ্বোধন করেন। আজকের দিন পর্যন্ত যতগুলো কর্মসূচি নেওয়া হয়েছে, প্রতিটি কর্মসূচিতেই ভালো সাড়া পাওয়া গেছে বলে দলের দাবি। সাতসকালেই কোলাঘাটে ইঁটভাটার শ্রমিকদের মাস্ক, খাদ্য সামগ্রী ও লাড্ডু বিতরণের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। ইঁটভাটার শ্রমিকরা জেলা ও রাজ্য নেতৃত্ব দের কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। কোলাঘাটের বার বরিষা গ্রামে ছোট ছোট ছাত্রছাত্রীদের খাতা,কলম,পেন্সিল, অংকন এর সরঞ্জাম দেওয়া হয়।

কোলাঘাটের চারটি মন্ডল,এই মন্ডলের প্রতিটি বুথে এই কর্মসূচিকে সফল করতে মন্ডল সভাপতি বিবেক চক্রবর্তী,বিমল জানা, কৃষ্ণেন্দু দাস, বিশ্বনাথ রামের নেতৃত্ব ছিল চোখে পড়ার মতো। সারাদিনের এই কর্মসূচিতে তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সম্পাদক দেবব্রত পট্টনায়েক, সংখ্যালঘু মোর্চার রাজ্য নেতা শেখ সাদ্দাম হোসেন, ওবিসি সম্প্রদায়ের ব্লক নেতৃত্ব পূর্ণচন্দ্র মান্না, সহ ব্লক স্তরের নেতৃত্বদের উপস্থিতি থাকতে দেখা যায়।

তমলুক জেলা সাংগঠনিক বিজেপির সম্পাদক দেবব্রত পট্টনায়েক এক সাক্ষাৎকারে বলেন ৭০ তম জন্মদিন কে সামনে রেখে মোদিজি যে নতুন ভারত গড়ার ডাক দিয়েছেন তাকে বাস্তবায়ন করার লক্ষ্যে আমরা অবিচল। এখন চলছে সেবা সপ্তাহ কর্মসূচি এই কর্মসূচি গুলিতে মানুষ জনদের উপস্থিতি ভালো হচ্ছে বলে তিনি দাবি করেন।

Related Articles

Back to top button
Close