fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি গ্রাম পঞ্চায়েত সদ্যস্যের বাড়িতে বোমাবাজি, এলাকায় উত্তেজনা

নিজস্ব প্রতিনিধি, ভগবানপুর (পূর্ব মেদিনীপুর): রাতের অন্ধকারে বিজেপি পঞ্চায়েত সদস্যের বাড়িতে বোমাবাজি ও ভাঙচুরের অভিযোগ উঠল সিভিক ভলেন্টিয়ার সহ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। যদিও এলাকায় বোমাবাজি ঘটনার অস্বীকার করেছে পুলিশ। গ্রামবাসীরা দুই যুবককে হাতে নাতে ধরে ফেললেও বাকিরা পালিয়ে যায়।

এরপর দুই যুবককে পুলিশের হাতে তুলে দেয় গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর থানার পশ্চিমবাড় গ্রামে। এই ঘটনার পর এই গোটা এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে মঙ্গলবার গভীর রাতে সিভিক ভলেন্টিয়ার সহ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ভগবানপুরে পশ্চিমবাড় গ্রামে হাজির হয়। এরপর ওই গ্রামের বিজেপি পঞ্চায়েত সদস্য পূর্নিমা জানার বাড়ি লক্ষ্য করে একের পর এক বোমাবাজি করে বলে অভিযোগ।

এরপর চিৎকার শুনে গ্রামবাসীরা ছুটে এলে সিভিক ভলেন্টিয়ার সহ কয়েকজন পালিয়ে যায় বলে অভিযোগ। কিন্তু এদের মধ্যেই দুই যুবক গ্রামবাসীদের হাতে ধরা পড়ে যায়। তাদের কাছ থেকে মাদক দ্রব্য উদ্ধার করা হয়। এরপর তাদের পুলিশের হাতে তুলে দেয় গ্রামবাসীরা। বিজেপি পঞ্চায়েত সদস্য পূর্নিমা জানা এই ঘটনার সিভিক ভলেন্টিয়ার সহ কয়েকজনের বিরুদ্ধে থানার লিখিত অভিযোগ করেন।

এগরা মহাকুমা পুলিশ আধিকারিক আকতার আলি বলেন, এখনও পর্যন্ত এই ঘটনায় কোন থানায় লিখিত অভিযোগ দায়ের হয়নি। পুলিশ পুরো এলাকায় টহলদারি চালিয়েছে। তিনি আরও বলেন এলাকায় কোন বোমাবাজির ঘটনা ঘটেনি। অভিযোগ পেলে পুরো ঘটনা তদন্ত করে দেখা হবে।

Related Articles

Back to top button
Close