fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাটোয়ায় বিজেপির সাংবাদিক সম্মেলন

নিজস্ব সংবাদদাতা,কাটোয়া: গনতন্ত্র বাঁচাও কর্মসুচি উপলক্ষে আগামী ৪ সেপ্টেম্বর সারা রাজ্যের পাশাপাশি কাটোয়া  ও কালনা মহকুমা শাসকের দফতরের সামনে গণ অবস্থান ও অনশন কর্মসুচি পালন করা হবে বলে জানালেন পূর্ব বর্ধমানের  বিজেপির সাংগঠনিক কাটোয়া জেলার সভাপতি কৃষ্ণ ঘোষ। এই কর্মসুচির দিনক্ষন ঘোষণা করার জন্য বুধবার বিকেলে কাটোয়া শহরের কাছারি রোডে বিজেপির দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে বিজেপির জেলা সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন জেলা সহ সভাপতি অনিল দত্ত, জেলা সাধারন সম্পাদক রানাপ্রতাপ গোস্বামী প্রমুখ।

[আরও পড়ুন- রাস্তা সংস্কার ও জল নিকাশি ব্যবস্থা গড়ে তোলার দাবিতে পথ অবরোধ]

এদিন কৃষ্ণ ঘোষ বলেন, “তৃনমুলের শাসনে রাজ্যে প্রতি মুহূর্তে গণতন্ত্র পদদলিত ও ভুলুন্ঠিত হচ্ছে। বিগত পঞ্চায়েত নির্বাচনের পর থেকে শতাধিক বিজেপি কর্মীসমর্থক গণতন্ত্র রক্ষার্থে নিজেদের জীবন বলিদান দিয়েছেন। কিছুদিন আগে হেমতাবাদের বিজেপির বিধায়ক মাননীয় দেবেন্দ্রনাথ রায়কে হত্যা করেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। এই অত্যাচার ও সন্ত্রাসের প্রতিবাদে রাজ্য জুড়ে পশ্চিমবঙ্গ বাঁচাও গনতন্ত্র বাঁচাও কর্মসুচির ডাক দেওয়া হয়েছে।

এই কর্মসুচি উপলক্ষে আগামী ৪ সেপ্টেম্বর সারা রাজ্যের পাশাপাশি আমরা কাটোয়া ও কালনা মহকুমা শাসকের দফতরের সামনে গণ অবস্থান ও অনশন কর্মসুচি পালন করব।” পাশাপাশি তিনি বলেন, “অমিত শাহজি আগেই ঘোষণা করেছিলেন যে, বাংলায় আর অন্যায় হতে দেওয়া যাবে না। গনতন্ত্রের কন্ঠরোধকারী এই সরকারকে উচ্ছেদ করতেই হবে। তাই এলাকার সমস্ত মানুষের কাছে আমাদের অনুরোধ অত্যাচারী ও দুর্নীতিগ্রস্থ এই সরকারের বিরুদ্ধে লড়াই করার সংকল্প নিয়ে সকলে এগিয়ে আসুন।”

 

Related Articles

Back to top button
Close