fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আর নেই দরকার ঘরে ঘরে সরকার, ‘এবার দরকার বিজেপির সরকার’ শ্লোগানকে সামনে রেখে ঝাড়গ্রামে বিজেপির মিছিল

সুদর্শন বেরা, ঝাড়গ্রাম: রাজ্য সরকার দুয়ারে সরকার বলে একটি কর্মসূচি ১ ডিসেম্বর থেকে গোটা রাজ্য জুড়ে শুরু করেছে। রাজ্যের বিরোধী দল বিজেপি ঐ কর্ম সূচির বিরোধিতা করে রাস্তায় নেমে বিরোধিতা করছে।আর নেই দরকার ঘরে ঘরে সরকার,এইবার দরকার বিজেপির সরকার এই শ্লোগানকে সামনে রেখে শুক্রবার ঝাড়গ্রাম জেলার ঝাড়গ্রাম শহরে প্রতিবাদ মিছিল করে বিজেপি।

 

ঝাড়গ্রাম শহরের জামদা সার্কাস ময়দান থেকে ঝাড়গ্রাম শহরের পাঁচ মাথার মোড় পর্যন্ত মিছিল করে বিজেপির যুব মোর্চার কর্মী ও সমর্থকেরা। মিছিল এর শেষে ঝাড়গ্রাম শহরের পাঁচ মাথার মোড়ে এক সভার আয়োজন করা হয়। ঐ সভায় বক্তব্য রাখেন বিজেপি দলের ঝাড়গ্রাম জেলা সভাপতি সুখময় শতপথী ও যুব মোর্চার জেলা সভাপতি চন্দনেসর সেনগুপ্ত সহ আরো অনেকে।

 

ঐ সভায় বিজেপি দলের জেলা সভাপতি সুখময় শতপথী তার ভাষণে বলেন রাজ্য সরকার দুর্নীতিতে ডুবে রয়েছে।  শাসক দল তৃণমূল কাটমানি ছাড়া কিছুই বুঝেনি। সামনে বিধানসভা নির্বাচন।তাই মানুষ কে ধোঁকা দিতে দুয়ারে সরকার কর্মসূচি শুরু করেছে রাজ্য সরকার।ঐ কর্মসূচির কোন দরকার নেই।এবার দরকার বিজেপি দলের সরকার।বিজেপি ক্ষমতায় এলে মানুষের উন্নয়ন হবে ,তৃণমূলের দুর্নীতিগ্রস্ত নেতারা জেলে যাবে।

Related Articles

Back to top button
Close