fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

রাজ্য শাসকদলের বিরুদ্ধে দিনহাটায় প্রতিবাদ মিছিল বিজেপির

নিজস্ব সংবাদদাতা দিনহাটা: রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে লাগামহীন সন্ত্রাস, খুন , নারী নির্যাতন, নারী ধর্ষণ সহ নানা অভিযোগ তুলে প্রতিবাদে দিনহাটায় মহামিছিল করল বিজেপি। বুধবার দিনহাটা শহরের স্টেশন চত্বর থেকে বেলা আড়াইটা নাগাদ এই মহামিছিল শুরু হয়। বিহারে নির্বাচনের পর বিজেপির জয়ের পর এদিন এই মিছিল কে ঘিরে কর্মী সমর্থকদের ব্যপক উপস্থিতি ও উৎসাহ লক্ষ্য করা যায় । এদিনের এই মহামিছিল স্টেশন চত্বর থেকে শুরু হলে উপস্থিত ছিলেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কোচবিহার জেলা সভাপতি মালতি রাভা, কোচবিহারের সংসদ নিশিথ প্রামানিক, রাজ্য নেতা শ্যামচাঁদ ঘোষ, দীপ্তিমান সেনগুপ্ত, সুদেব কর্মকার প্রমুখ। এদিনের এই মিছিল গোটা শহর পরিক্রমা পর শহরের মদনমোহন বাড়ি এলাকায় গিয়ে শেষ হয়।মিছিল কে ঘিরে ব্যাপক যানজটের সৃষ্টি হয় শহরে। পাশাপাশি শহরজুড়ে পুলিশি নিরাপত্তা ও ছিল যথেষ্ট। বিজেপি দলের মিছিল অতীতের সব রাজনৈতিক দলের রেকর্ড কে পিছনে ফেলে দেয় হলেও দলের পক্ষ থেকে দাবি করা হয়েছে। এদিকে এদিনের মিছিলকে কটাক্ষ করেন তৃণমূল নেতৃত্ব।

এদিন হুড খোলা জিপে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ অন্যান্য নেতৃত্বরা স্টেশন চৌপতি থেকে শহর পরিক্রমা কালে দলীয় কর্মীদের পাশাপাশি রাস্তার দুই ধারে দাঁড়িয়ে বহু মানুষ তাদের মিছিল চাক্ষুষ করে।
বিজেপি নেতা কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক বলেন,”বাংলার মাটি থেকে এই স্বৈরাতান্ত্রিক সরকারকে উৎখাত করার জন্য মানুষ প্রস্তুত রয়েছে। এদিনের এই মিছিল সে কথাই প্রমাণ করে। রাজ্যের শাসক দল বাংলার মানুষকে অতিষ্ঠ করে তুলেছে, যে দল সম্পূর্ণ হবে দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে তার সম্বন্ধে বলার কিছু নেই।”
দিনহাটার বিধায়ক উদয়ন গুহ বলেন,”বিজেপির মিছিল নিয়ে তাদের কোন মাথাব্যাথাই নেই। পাশাপাশি তিনি বলেন গত চার নভেম্বর তৃণমূলের যে মিছিল হয়েছিল তা দিনহাটার মানুষ দেখেছে।সেই মিছিল কে চ্যালেঞ্জ জানাতে দলের রাজ্য সভাপতি কে নিয়ে আসতে হয়েছে বিজেপিকে। “

Related Articles

Back to top button
Close