fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূলের সন্ত্রাস অত্যাচারের প্রতিবাদে সাঁকরাইলে বিজেপির বিক্ষোভ মিছিল

সুদর্শন বেরা, ঝাড়গ্রাম: তৃণমূল কংগ্রেসের সন্ত্রাস অত্যাচার ও বিজেপি কর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করে জেলে রাখার প্রতিবাদে সোমবার ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লক এর রোহিনী মন্ডলের চুনপাড়া এলাকায় বিজেপি দলের পক্ষ থেকে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন বিজেপির ঝাড়গ্রাম জেলা সভাপতি সুখময় সৎ পথি, বিজেপি নেতা সঞ্জিত মাহাতো সহ আরো অনেকে। প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে প্রচুর মানুষের সমাগম হয়। মিছিলের শেষে বিজেপির ঝাড়গ্রাম জেলা সভাপতি সুখময় সৎপতি তার ভাষণে বলেন খুন সন্ত্রাস করে ও বিজেপি কর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করে বিজেপিকে রোখা যাবে না।

আগামী বিধানসভা নির্বাচনে ক্ষমতায় আসবে বিজেপি। ঝাড়গ্রাম জেলার চারটিবিধান সভার আসনে দলেরপ্রার্থীরা বিপুল ভোটে নির্বাচিত হবেন। গত লোকসভা নির্বাচনে জঙ্গলমহলের মানুষ যেভাবে তৃণমূলকে উৎখাত করেছে। আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল কে জঙ্গলমহল থেকে শূন্য হাতে ফেরাবে।

তিনি দলীয় কর্মীদের বলেন, আর কয়েকটা দিন অপেক্ষা করুন। ওরা যতই সন্ত্রাস করুক না কেন আপনারা ভয় পাবেন না। রাজ্যে বিজেপি ক্ষমতায় আসার পর এই দুর্নীতিগ্রস্ত তৃণমূল নেতাদের আর খুঁজে পাওয়া যাবে না। তাই কয়েকটা মাস পরেই বিজেপির নেতৃত্বে সোনার বাংলা গড়ে উঠবে।

Related Articles

Back to top button
Close