fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হেমতাবাদের বিধায়কের মৃত্যুর সিবিআই তদন্ত চেয়ে আসানসোলে থানা ঘেরাও করে বিক্ষোভ বিজেপি যুব মোর্চার

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: উত্তর দিনাজপুরের হেমতাবাদের দলীয় বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যুর সিবিআই তদন্ত মঙ্গলবার সকালে আসানসোল শহরে বিক্ষোভ মিছিল করার পাশাপাশি আসানসোল দক্ষিণ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালো ভারতীয় জনতা যুব মোর্চার আসানসোল শাখা। এই আন্দোলনের নেতৃত্বে ছিলেন যুব নেতা অরিজিৎ রায় ও প্রশান্ত চক্রবর্তী।

 

যারা আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়র অনুগামী বলে পরিচিত। যাদেরকে নিয়ে বাবুল নিজের সংসদীয় এলাকায় “টিম বাবুল ” তৈরী করেছেন।

এদিন সকালে আসানসোল স্টেশনের সামনে থেকে যুব মোর্চার ডাকা বিক্ষোভ মিছিল শুরু হয়। সেই মিছিল স্টেশন রোড, আসানসোল পুরনিগম মোড় হয়ে আসানসোল দক্ষিণ থানার সামনে আসে। বিজেপির এই মিছিলকে ঘিরে যাতে কোনরকম অশান্তি না হয়, তারজন্য থানার সামনে বিরাট পুলিশ বাহিনীর পাশাপাশি রেফ ও কমব্যাট ফোর্স মোতায়েন করা হয়। বেশকিছুক্ষুন ধরে যুব মোর্চার নেতা ও কর্মীরা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান। পরে পুলিশের হস্তক্ষেপে তা উঠে যায়।
অন্যদিকে, দলীয় বিধায়কের তদন্ত ও দোষীদের শাস্তি চেয়ে বিজেপির আসানসোল জেলা কমিটির ডাকে আসানসোলের জিটি রোডে রবীন্দ্র ভবনের সামনে বিএবআরে ধর্ণায় বসেন নেতা ও কর্মীরা। ছিলেন সভাপতি সিং, প্রমোদ পাঠক, উপাসনা উপাধ্যায় ও কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। এই আন্দোলনে থাকা সবাই দলের জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুইয়ের অনুগামী বলে পরিচিত।

Related Articles

Back to top button
Close